কোন পথে ছবির মোড়! কতটাই বা সাফল্যের মুখ দেখতে পারে কোনও ছবি তার প্রতিফলণ প্রথম দুদিনেই প্রকাশ্যে চলে আসে সকলের। তবে হৃত্বিক রোশনও যে কোনও খানেদের তুলনায় কমতি নন, তা আবারও মনে করিয়ে দিলেন সুপার ৩০ ছবি দিয়ে। একেই বলে কড়া টক্কর। বক্স অফিসে ইতিমধ্যেই ঝড় তুলেছিল শাহিদ কাপুর অভিনীত ছবি কবীর সিং। সেই ছবি ২০০ কোটির ক্লাবে ঢুকতে না ঢুকতেই মুক্তি পেল আর্টক্যাল ১৫। তারই আবার কিছুদিনের মাথায় সুপার ৩০ মুক্তি পেল। একেই বলে ব্যাক টু ব্যাক সাফল্য। ফলেই এখন বি টাউনের বক্স অফিস জুড়ে কেবলই ব্লকবাস্টার।

আরও পড়ুনঃ শ্রীদেবী কন্য়া জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ রাজকুমার রাও

সেই ধারাকেই বজায় রেখে হৃত্বিক রোশনের ছবি সুপার ৩০ এবার প্রথম দুদিনেই সংগ্রহ করল ৩০ কোটি টাকা। প্রথম দিন (শুক্রবার) এই ছবি নিজের দখলে রাখে ১১.৮৩ কোটি টাকা। দ্বিতীয় দিন ছবির দখলে থাকে ১৮ কোটি টাকা। তাতেই ৩০ কোটি টাকা ঝুলিতে পুরল বলিউড বক্স অফিস। ফলেই বলা চলে এই ছবি হৃত্বিক রোশনের জন্য আবারও মাইলস্টোন হতে চলেছে। 
তবে কবীর সিং-এর সঙ্গে কতটা টক্করে টিকে থাকবে তা বলা মুশকিল হলেও দক্ষিণী রিয়েল স্টারের গল্প রিল লাইফে এনে পুনরায় লাইম লাইটে ফিরলেন হৃত্বিক রোশন। 

কাবিল ছবির পর আবারও পর্দায় হৃত্বিক রোশন, তবে সেই ছবির সাফল্যকেও এক ধাপ পেছনে ফেলে এগিয়ে গেল এই ছবি। ফলেই আশা করা ১০০ কোটির ক্লাবে শীঘ্রই প্রবেশ করার পথে সুপার ৩০।