বলিউডের বাদশা শাহরুখ খানের ৫৪ তম জন্মদিন ছিল গতকালই। কোটি কোটি ভক্তের উচ্ছ্বাস এবং শুভেচ্ছার মধ্য দিয়েই উদযাপিত হয়েছে কিং খানের জন্মদিন। একের পর এক উপহারে জন্মদিনটা যেন অন্য বছরের তুলনায় একটু বেশিই স্পেশ্যাল কিং খানের । সবাইকে ছাপিয়ে বিশ্বসেরার রেকর্ড জয়ের পরই সামনে এসেছে আরও এক চমকপ্রদ উপহার। যা দেখে  চক্ষু চড়কগাছ হয়েছে বাদশার। সম্প্রতি শাহরুখের জন্মদিন উপলক্ষ্যে বর্ণিল সাজে সেজে উঠেছিল বিশ্বের অন্যতম ইমারত বুর্জ খলিফা। সেই বুর্জ খলিফার সারা গা জুড়ে ফুটে উঠল জন্মদিনের শুভেচ্ছা বার্তায় শাহরুখের নাম।

 

 

দুবাইয়ের কথা উঠলেই সবার আগে যার নাম মাথায় আসে সেটি হল বুর্জ খলিফা।  প্রায় ৮৩০ মিটার উচু এই বিল্ডিংটি দুবাইয়ের অন্যতম নির্দশন। এবার সেই বিল্ডিং জুড়ে আলোর সাজে শুভেচ্ছা জানানো হয়েছে বলিউডের কিং খানকে। সারা বিশ্ব জুড়ে তার প্রতিভা ও দক্ষতা তাকে যে খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছে তা আবারও প্রমাণ করলেন তিনি। কিং খানের জন্মদিন উপলক্ষ্যে অসাধারণ আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছিল বুর্জ খলিফাকে।  সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে শুভেচ্ছা জানানো হয়েছে শাহরুখকে। ভিডিওটি টুইটার ও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন তিনি । আর সেই সঙ্গেই বুর্জ খলিফার মালিক মহম্মদ আলাবারকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন -রাণুর পর ফতে আলি খানের গানে ম্যাজিক দেখালেন অন্ধ যুবক, মুহূর্তে ভাইরাল সেই গান...

অপূর্ব এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, 'হ্যাপি বার্থ ডে টু দ্য কিং অব বলিউড শাহরুখ খান'। আর এই মনোরম দৃশ্য উপভোগ করতে অসংখ্য মানুষের জমায়েত হয়েছে বুর্জ খলিফার সামনে। প্রচুর মানুষ এই দৃশ্য মোবাইলে ক্যামেরাবন্দি করেছেন। শাহরুখের টুইটার হ্যান্ডেলে পোস্ট করা এই ভিডিওটি ৬ লক্ষ বার দেখা হয়েছে। শুধু তাই নয়, ২১ হাজার রিট্যুইট করা হয়েছে। ঋষি কাপুর ট্যুইটারে জানিয়েছেন, 'এটা খুবই আনন্দের বিষয়, দিওয়ানা ছবি দিয়ে আমার সঙ্গেই প্রথম কাজ শুরু করেছিল শাহরুখ আর এখন তাকে এইভাবে দেখতে পেরে নিজেকে খুবই গর্বিত লাগছে এবং শুধু আমি নয়, সারা দেশ তোমার জন্য গর্বিত'।