সদ্য মুক্তি প্রাপ্ত হরর কমেডি সিনেমা 'রুহি' প্রথম দিনেই ৩.০৬ কোটি টাকার ব্যবসা করেছে। বৃহস্পতিবার মহাশিবরাত্রির দিনে মুক্তি পেয়েছে রাজকুমার রাও, বরুণ শর্মা ও জাহ্নবী কাপুর অভিনীত এই ছবি। ২০১৮ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় হরর কমেডি ছবি 'স্ত্রী'-এর টিমই কাজ করেছে এই ছবিতে।  এই ছবির পরিচালক হলেন হার্দিক মেহতা। মহামারীর কারণে লকডাউনের পরে সিনেমা হলে মুক্তি পাওয়া এই সিনেমা ঘিরে অত্যন্ত আশাবাদী রুহি টিম।

আরও পড়ুন- অভিষেকের পরানো ৪৫ লাখ টাকার বিয়ের মঙ্গলসূত্র, রাতারাতি ভাঙিয়ে কেন ডিজাইন বদলান ঐশ্বর্য

জিও স্টুডিওর এসএফও প্রিয়াঙ্কা চৌধুরী বলেছেন, 'আমরা অত্যন্ত আনন্দিত যে দেশ জুড়ে দর্শকরা এত ভালোবাসা এবং পজেটিভ রেসপন্স দিচ্ছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য এই ছবি একটি বড় মাইল ফলক।' চলচ্চিত্র সমালোচক তরন আদর্শও নিজের টুইটার হ্যান্ডেলে এই ছবির সাফল্যের বিষয়ে টুইট করে জানিয়েছেন, 'মহামারির প্রভাব থাকা সত্ত্বেও এই সিনেমা প্রথম দিনেই চমকপ্রদ সাফল্য পেয়েছে।'

 

তবে এই সাফল্যের জেরেই কি এসব কাণ্ড করছেন সিনেমার অভিনেত্রী জাহ্নবী। সম্প্রতি ‘রুহি’র  ছবির প্রমোশন নিয়ে যথেষ্ট ব্যস্ত রয়েছেন তিনি। প্রমোশনের সময় তাই মিডিয়ার সমানে নিজেকে সুন্দর ভাবে প্রদর্শণ করাটাও জরুরি। তাই একের পর এক প্রমোশন চলার কারণে পোশাক বদলের সময় পাননি তিনি। তাই ক্যামেরার সামনেই গাড়িতেই পোশাক বদলাচ্ছেন শ্রী-কন্যা। এই ছবি তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় পেজেই শেয়ার করেছেন। যা নিয়ে রীতিমত শোড়গোল পড়েছে সাইবার দুনিয়ায়।