বলিউডে পাকাপাকিভাবে নিজের পসার জমানোর স্বপ্ন দেখছিলেন রিয়া চক্রবর্তী। কিন্তু সেখান থেকেই ঘটে ছন্দ পতন। এক দুটি ছবি করার পরই রিয়ার জীবনে নেমে আসে কালো অধ্যায়। একাধিক কেসে ফেঁসে সুশান্ত মৃত্যুক পর এক কথায় ব্ল্যাকলিস্টেড রিয়া। তবে সেসব এখন অতীত। সম্প্রতি রিয়া চক্রবর্তীর হয়ে মুখ খুলেছিলেন আলিয়া ভাটের মা, মহেশ স্ত্রী সোনি রাজধান। তিনি প্রথম বলেন, কেন সুযোগ দেওয়া হচ্ছে না রিয়াকে। যদিও এর আগেই রিয়া সাইন করেছিল চেহরে ছবি। 
 

 

 

সেই ছবিতে মুখ্য ভূমিকাতে দেখা যাবে অমিতাভ বচ্চন ও ইমরান হাসমি। পাশাপাশি এই ছবিতে দেখা যাবে ক্রিস্টাল ডিসুজা ও ধৃতিমান চট্টোপাধ্যায়। অথচ এই ছবিতেই রয়েছেন রিয়া চক্রবর্তী। তবে পোস্টার মুক্তির পরই অবার নেটিজেন। সেই পোস্টারে জায়গা পেলেন না রিয়া চক্রবর্তী। তবে কি ছবির প্রমোশনের কথা মাথায় রেখেই এমন পদক্ষেপ নেওয়া হল! প্রশ্ন এখন নেটিজেনদের, নাকি ছবি থেকে বাদ পড়লেন রিয়া। 

 

 

 

২০২০-র এপ্রিলে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। করোনার কোপে তা বন্ধ হয়ে যায়। এবার এই ছবি মুক্তি পেতে চলেছে চলতি বছরের ৩০ এপ্রিল। সেই খবর শেয়ার করে নেট দুনিয়ায় পোস্ট করেছেন একাধিক তারকা। তাঁদের কেউই ট্যাগ করলেন না রিয়া চক্রবর্তীকে, এমনকি থাকলো না রিয়া চক্রবর্তীর নামও। তবে কি এই ছবি থেকে এক প্রকার বাদই পড়ল রিয়া! তা নিয়ে প্রশ্ন এখন ভক্তমহলে।