বলিউডে ফের নক্ষত্রপতন। প্রয়াত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। বলি অভিনেতা ইরফান খানের মৃত্যুর একদিন কাটতে না কাটতে বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন ঋষি কাপুর।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।  গতকালই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। বুধবার তাঁকে মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। হাসপাতালে ভর্তি হওয়ার কয়ের ঘন্টার মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা।  দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন অভিনেতা।

আরও পড়ুন-'শেষ ইচ্ছে পূরণ হল না ঋষির', চিরনিদ্রায় ডুব দিলেন বলিউডের মহাতারকা...


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের টুইটারে ঋষি কাপুরের মৃত্যুতে শোকপ্রকাশ গভীর করেছেন। মমতা শোকজ্ঞাপন করে টুইটে জানিয়েছেন,'কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের  মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। মারণ রোগের সঙ্গে দীর্ঘদিন  ধরে লড়ে গেছেন তিনি। ১৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। তার পরিবার, বন্ধু, ভক্তদের প্রতি গভীর সমবেদনা জানাই।' 

 

 

আরও পড়ুন-'অমিতাভ নামক ঝড়ের সামনা-সামনি কেবল তিনিই করেছিলেন ', ঋষি কাপুরের মৃত্য়ুতে জানালেন টোটা রায় চৌধুরি...

দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন অভিনেতা। এই বছরটা যেন বলিউডের খুব খারাপ সময়। একের পর এক  মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ।চলতি বছরেরই ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর। সেসময়ও হাসপাতালে ভরতি করতে হয়েছিল তাঁকে। অসুস্থতার কারণে  আরমান জৈনের বিয়েতে যেতে পারেননি ঋষি, নীতু ও রণবীর কেউই। এবার মাস দুয়েক গড়াতেই ফের অসুস্থ হলেন অভিনেতা। স্ত্রী নিতু সিং কাপুর, এবং দুই সন্তান রণবীর কাপুরও ঋদ্ধিমা কাপুরকে একা রেখে চলে গেলেন অভিনেতা।