পথ দুর্ঘটনায় প্রণ হারালেন কর্নেল চৌহান। দেশের জন্য ছিল যাঁর নিবেদিত প্রাণ। সীমান্তের পাহারায় শত শত, লক্ষ লক্ষ এমনই মানুষের অবদান, যাঁদের উপস্থিতিতেই দেশবাসীর নিশ্চিন্তে ঘুম। সেই কাজেই ব্রত ছিলেন কর্নেল চৌহান। রবিবার তিনি চলে গেলেন চিরনিদ্রায়। গাড়ির দুর্ঘটনাই কাড়ল প্রাণ। সূত্রের খবর অনুযায়ী রবিবার ভোরে তাঁর গাড়ির টায়ার ফেটে দুর্ঘটনা ঘটে। যার ফলে গাড়ি ছিটকে যায় ও প্রাণ হারান কর্নেল। 

আরও পড়ুনঃ সুশান্ত মৃত্যু তদন্তে আরও এক নাম, মাদক চক্রের খোঁজ , এবার গ্রেফতার রিয়ার ভাইয়ের বন্ধু

তবে কর্নেল চৌহানকে দেশবাসী অন্য লুকেও পেয়েছেন। হৃত্বিক রোশানের ছবি লক্ষ্যতে সহ অভিনেতার ভুমিকাতে কাজ করেছিলেন তিনি। সীমান্ত নিয়ে তৈরি এই ছবির পরতে পরতে থাকা দেশভক্তির গল্প গাঁথাকে এক ভিন্ন লুক দিয়েছিলেন কর্নেল। রিয়েল লাইফ যোদ্ছাকেই পর্দায় পেয়েছিলেন দর্শকেরা। বাকিদের কাছে তা অভিনয় হলেও, তাঁর কাছে ছিল একটি ডেমো মাত্র। বাস্তবের ছবিটা তিনি খুব কাছ থেকেই দেখেছিলেন। 

 

 

বিকানার থেকে জয়পুর যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনা ঘটে। আর্মি অফিসারদের একটি গাড়ির টায়ার ফেটে যাওয়াতেই ঘটে বিপত্তি। গাড়ি উল্টে কর্নেল মনিশ সিং চৌহান ও মেজর নীরজ শর্মা প্রাণ হারান। ছবি করার সূত্রে পরিচিত ছিল তাঁর বিটাউনের সঙ্গেও। সেখানেও নেমেছে শোকের ছায়া। কর্নেলের প্রয়াণের খবর প্রকাশ্যে আশামাত্রই সোশ্যাল মিডিয়ার পাতায় ভরতে থাকে শোকবার্তা।