Asianet News BanglaAsianet News Bangla

করণ, মাধুরী জুটির সঙ্গে উপরি পাওনা নোরা ফতেহি, কালার্সে আবার ‘ঝলক দিখলা যা’

কালার্সে ফিরছে তারকাদের ডান্স শো ‘ঝলক দিখলা যা’। বিচারকের আসনে থাকছেন করণ জোহর এবং কালজয়ী সুন্দরী মাধুরী দীক্ষিত নেনে। তাঁদের সঙ্গে যোগ দিচ্ছেন আন্তর্জাতিক শিল্পী নোরা ফতেহি।

COLORS returns with the most loved celebrity dance reality show Jhalak Dikhhla Jaa ANBSS
Author
Kolkata, First Published Jul 19, 2022, 9:30 PM IST

বলি সেলেবরা আবার কোমর বাঁধছেন একসঙ্গে, পায়ে এঁটে নিচ্ছেন জুতসই জুতো। কেন? কারণ, কালার্স চ্যানেল আবার নিয়ে আসছে তাদের ফ্ল্যাগশিপ সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’। আগের সিজনে ব্যাপক সাফল্য পেয়েছে ফ্র্যাঞ্চাইজি। তাই, ৫ বছরের বিরতির পর এটা একটা দুর্দান্ত সাড়া জাগানো কাম ব্যাক। সূত্রের খবর, সেরার সেরা কোরিওগ্রাফারদের কৌশলে নিজেদের নাচের সেরা মুভমেন্টগুলো প্রদর্শন করবেন বিভিন্ন ক্ষেত্রের বহু বিখ্যাত তারকারা। 

বিচারকদের চেয়ারে কারা থাকবেন, সেই নিয়ে বহুদিনের জল্পনা চলতে থাকলেও শেষমেশ সকলের পছন্দের পরিচালক করণ জোহর আর সুন্দরী নৃত্যশিল্পী তথা অভিজ্ঞ অভিনেত্রী মাধুরী দিক্ষিত নেনেকে ফিরিয়ে আনা হল সবচেয়ে গুরুত্বপূর্ণ আসনদুটিতে। আর তাঁদের সাথে থাকছে চমকদার ‘ঝলক’, নোরা ফতেহি। ‘ড্যান্স দিওয়ানে জুনিয়ার্সে’ তাঁর সাম্প্রতিক পারফরম্যান্সের পর আন্তর্জাতিক শিল্পী নোরা যোগ দিচ্ছেন ‘ঝলক দিখলা যা’-এ। বিশিষ্ট খ্যাতনামা বিচারকদের প্যানেল আর তারকা খচিত প্রতিযোগীদের সারি বুঝিয়েই দিচ্ছে যে, আসন্ন ১০ নম্বর সিজনটা দশ গুণ বড় মাপের, আরও চটকদার এবং আরও অনেক বেশি বিনোদনমূলক হতে চলেছে।

মাধুরী দীক্ষিত নেনে বলেন, “ঝলক দিখলা যা সমস্ত সেলিব্রিটিদের ক্ষেত্রে নিজেদের ভক্তদের সাথে সংযোগ স্থাপন আর তাঁদের অদেখা নাচের প্রতিভা প্রদর্শন করার একটা বিরাট বড় প্ল্যাটফর্ম। আমি এই শো-টিতে বহু বহু নন-ডান্সারকে দুর্দান্ত নৃত্যশিল্পীতে পরিণত হতে দেখেছি এবং তাঁদের সকলের মধ্যেই একটি অবিশ্বাস্য রূপান্তর ঘটেছে। অতীতে চারটি সিজনে বিচারক হওয়ার পরে, এই শো-টি আমার হৃদয়ে একটা বিশেষ স্থান পেয়ে গেছে এবং এর বিচারক হয়ে আসাটা আমার কাছে স্বদেশে প্রত্যাবর্তনের মতো মনে হয়। করণ জোহর এবং নোরা ফতেহি যোগদানের পর এটা একটা আগুনের গোলার মতো হতে চলেছে এবং আমি এটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।"

করণ জোহর বলেছেন, “অনবদ্য নাচ, গ্ল্যামার আর বিনোদনের জন্য ওয়ান-স্টপ গন্তব্য এই শো। এমন একটি শো-এর অংশ হওয়ার চেয়ে বেশি আনন্দ আমার আর কিই বা দিতে পারে। 'ঝলক দিখলা যা' আমাদের দেশের অন্যতম প্রিয় একটি নাচের রিয়েলিটি শো। বিচারক হিসেবে এটা আমার প্রথম রিয়েলিটি শো এবং এটা আমার টেলিভিশনে প্রকাশ হওয়ার একটা বিশাল অংশ। আমি এই শো-তে ফিরে আসায় এবং বিচারকদের প্যানেলে মাধুরী এবং নোরার সাথে যোগ দিতে পারায় দারুণ উত্তেজিত। নিজেকে ধরে রাখুন, কারণ, আমরা এই আসন্ন মরসুমে আপনার পর্দায় দুর্দান্ত পারফরম্যান্স এবং অফুরন্ত বিনোদনের প্রতিশ্রুতি দিচ্ছি।”

নোরা ফতেহি বলেছেন, "জীবন আমার কাছে একটা সম্পূর্ণ বৃত্ত। কারণ, আমি প্রথমে ছিলাম একজন প্রতিযোগী, এর পরে ‘ঝলক দিখলা যা’-তে ফিরে এলাম বিচারকের ভূমিকায়। মাধুরী দীক্ষিতের সাথে নাচ এবং করুণের সাথে স্ক্রিন ভাগ করা প্রতিটি শিল্পীর কাছে একটা স্বপ্ন এবং এটা এখনও আমার কাছে অবাস্তব বলে মনে হয় যে, আমি বিচারকের প্যানেলে যোগ দেবো, তাও আবার করণ জোহরের সাথে। তাঁর প্রতি আমার অনেক শ্রদ্ধা রয়েছে, সেটা তাঁর ফিল্ম মেকিং হোক কিংবা তাঁর নিজস্ব স্টাইলই হোক এবং সেইজন্যই তাঁর সাথে একটা প্ল্যাটফর্ম শেয়ার করাটা আমার জন্য চমৎকার ব্যাপার। এটা অবশ্যই একটা উত্তেজনাপূর্ণ অধ্যায়, যেটা সম্পর্কে আমি অবিশ্বাস্যভাবে উচ্ছ্বসিত এবং অপেক্ষায় রয়েছি।"

আরও পড়ুন- ক্ষুদে ফ্যানের সঙ্গে 'নাচ মেরি রানি'-তে কোমর দোলালেন নোরা ফতেহি, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও
আরও পড়ুন- নোরার আইটেম ডান্স মানেই বাজিমাত, পুষ্পা থেকেও আসে ডাক
আরও পড়ুন- দূরদর্শন নাকি একবার বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিতকে প্রত্যাখ্যান করেছিল জেনে নিন সেই ঘটনা

Follow Us:
Download App:
  • android
  • ios