Karan Johar  

(Search results - 85)
  • अजय और काजोल के बीच फिल्‍म के सेट पर ही दोस्‍ती बढ़ी थी। फिर दोनों एक-दूसरे को डेट करने लगे। दिलचस्‍प बात यह है कि ना तो अजय और ना ही काजोल ने कभी एक-दूसरे को प्रपोज किया। प्‍यार में सब अपने आप होता गया। दोनों एक-दूजे की आंखों की भाषा समझते थे।

    Bollywood5, Aug 2020, 6:55 PM

    জনপ্রিয় অনুষ্ঠানে অজয়কে জুতো ছুঁড়ে মারার কথা বলেন কাজল, নিন্দায় গর্জে ওঠে দেশবাসী

    মনে যা রয়েছে তাই নিমেষে শব্দের মাধ্যমে বেরিয়ে আসে কাজলের। কোনও ফিল্টার নেই কাজলের চরিত্রে। ক্যামেরার সামনে এবং ক্যামেরার পিছনে তিনি একই রকম। এমনটা তিনি নিজেও মানেন। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, কাজলের মন কাচের মত পরিষ্কার। কাজলের কথায় কোনও দুরকম বার্তা নেই। চিরকালই স্পষ্টবক্তা তিনি। এমনকি নিজের সাক্ষাৎকারেও তিনি কোনও জটিল প্রশ্নের উত্তর অত্যন্ত সহজভাবেই দিয়ে থাকেন। তাঁর এই নো ফিল্টার আচরণেই অবাক হয়েছিল নেটিজেনরা।  

  • Bollywood4, Aug 2020, 12:16 PM

    'অর্ণব: দ্য নিউজ প্রস্টিটিউট', আগামী ছবির নাম করে সাংবাদিককে একহাত নিলেন রামগোপাল ভার্মা


    সুশান্তের মৃত্যুকে অন্যভাবে তুলে ধরেছেন বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী। বলি ইন্ডাস্ট্রির কালো চেহারাটা  যেভাবে তুলে ধরছেন অর্ণব, তা মোটেই না পসন্দ রামগোপালের। এই ধরনের অভিযোগ আরও কোনওভাবেই মুখ বুজে মেনে নেওয়া যাচ্ছে না ।তিনি রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সাংবাদিক অর্ণব গোস্বামীকে।

  • Bollywood3, Aug 2020, 11:01 AM

    গুঞ্জন সাক্সেনা থেকে বাদ পড়ল প্রযোজক করণে নাম, ছবি বয়কটের ভয়েই কি এই সিদ্ধান্ত

    বলিউডে পা রাখার পর খুব একটা উল্লেখযোগ্য অভিনয় করে সকলের নজরের কেন্দ্রে আসতে পারেননি জাহ্নবী কাপুর। করণ জোহারের প্রযোজনাতে ধড়ক ছবি থেকেই শুরু শ্রীদেবী কন্যার পথ চলা।

  • <p style="text-align: justify;">సుశాంత్ సింగ్ రాజ్‌పుత్ ఆత్మహత్య బాలీవుడ్‌ లో ఇప్పటికీ ప్రకంపనలు సృష్టిస్తూనే ఉంది. ఇండస్ట్రీలోని నెపోటిజం (వారసత్వం) కారణంగానే సుశాంత్ ఆత్మహత్య చేసుకున్నాడని. ఇండస్ట్రీ పెద్దలు కొందరు మాఫియాగా మారి ఎలాంటి బ్యాక్‌గ్రౌండ్‌ లేకుండా ఇండస్ట్రీలోకి వచ్చేవారిని వేదిస్తున్నారిన ఆరోపణలు వినిపించాయి.</p>

    Bollywood28, Jul 2020, 10:47 AM

    এবার পালা করণের, সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশি জেরার মুখে পরিচালক

    যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। একের পর এক প্রভাবশালীদের বয়ানও রেকর্ড করছে মুম্বই পুলিশ। গতকালই পরিচালক মহেশ ভাটের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এবার পালা পরিচালক করণ জোহরের।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার করণকে সমন পাঠাল মুম্বই পুলিশ। গতকালই করণের ম্যানেজারকে ডেকে পাঠিয়েছিল পুলিশ। তখনই জানা গেছে, প্রয়োজনে করণ জোহরকেও তদন্তের স্বার্থে ডাকতে পারেন তদন্তকারী আধিকারিকরা। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে এই সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পুলিশ। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। আদৌ কি সুবিচার মিলবে সুশান্তের, সেদিকে তাকিয়ে গোটা দেশ। 

  • <p>সুশান্তের মৃত্যু তদন্তে বয়ান দিলেন মহেশ ভাট, থানার সামনে পাপারাৎজীর ক্যামেরায় পরিচালক</p>

    Bollywood27, Jul 2020, 3:57 PM

    সুশান্তের মৃত্যু তদন্তে বয়ান দিলেন মহেশ ভাট, থানার সামনে পাপারাৎজির ক্যামেরায় পরিচালক

    অবশেষে খানিক স্বস্তি নেটিজেনদের। জেরার জন্য শীঘ্রই ডাকা হল মহেশ ভাটকে।  করণ জোহার এবং মহেশ ভাটকে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সম্প্রতি নিশ্চিত করেছিলেন, মুম্বই পুলিশের পক্ষে থেকে অতি শীঘ্রই ডাকা হবে মহেশ ভাটকে। নিশ্চিত করার পরই স্যান্টাক্রুজ থানায় দেখা দিলেন মহেশ ভাট। থানার সামনে তাঁকে দেখে প্রায় ঝাঁপিয়ে পড়ে পাপারাৎজি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক তারকারও আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। 

  • <p>করণের বিরুদ্ধে সোচ্চার হতেই শুরু হয়েছে তাঁকে নিয়ে ট্রোল তৈরি করা। অস্রাব্য ভাষায় অপমান করা। বাদ যায়নি তাঁকে ব্যক্তিগত মেসেজে হুমকি দেওয়াও। সোশ্যাল মিডিয়ায় সাংঘাতিক রোষে পড়ে অবশেষে টুইটার থেকে আনফলো করে দিয়েছেন একাধিক বলিউড ব্যক্তিত্বদের। </p>

    Bollywood27, Jul 2020, 10:18 AM

    সাংবাদিকের বিস্ফোরক তথ্যে বেরিয়ে এল করণ-এর কুকীর্তি, হুমকি ফোনের বিস্ফোরক তথ্য ফাঁস নেটদুনিয়ায়

    সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে।  এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। ভুঁয়ো কথা ছড়ানোয় একাধিকবার  অভিযোগ উঠেছে করণের বিরুদ্ধে। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা এবার মুখ খুললেন গ্ল্যামারের পিছনের বাস্তব নিয়ে। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কোনও পুরস্কারের জন্য কেন মনোনীত হয়নি করণ এর ছবি 'মাই নেম ইজ খান'?  এই কারণের জন্যই একপ্রকার ফোনে হুমকি দিয়েছিলেন ছবির পরিচালক করণ জোহর। এবার প্রযোজক করণের পর্দাফাঁস করলেন বর্ষীয়ান সাংবাদিক।
     

  • <p>অবশেষে স্বস্তি দেশাবাসীর, মহেশ ভাট-করণ জোহারকে জেরার জন্য ডাক</p>

    Bollywood26, Jul 2020, 7:09 PM

    অবশেষে স্বস্তি দেশাবাসীর, মহেশ ভাটকে জেরার জন্য ডাক, নিস্তার নেই করণেরও

    অবশেষে উৎসবে মাতার চেষ্টায় নেটিজেনরা। জেরার জন্য শীঘ্রই ডাকা হবে করণ জোহার এবং মহেশ ভাটকে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সম্প্রতি নিশ্চিত করেছেন, মুম্বই পুলিশের পক্ষে থেকে অতি শীঘ্রই ডাকা হবে  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক দেশাবাসীরা আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। তারা সহ গুটি কতক তারকারাও ব্যক্ত করেছেন, সুশান্তকে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার কারণ হিসেবে দায়ী বলিউডের মাফিয়া গ্যাং। 

  • <p>সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া।  তার মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। </p>

    Bollywood26, Jul 2020, 10:52 AM

    'ঠাকরের প্রিয় বন্ধু করণ, তাই ডাকা হচ্ছে না সুশান্তের মৃত্যুর তদন্তে', বিস্ফোরক কঙ্গনা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এক প্রকার সোশ্যাল মিডিয়ায় নেপোটিজম নিয়ে ঝড় ওঠে। সকলেই একযোগ বলিউডের অন্দর মহল নিয়ে একাধিক প্রশ্ন তোলে, ঠিক কেন, কীভাবে বহিরাগতরা জায়গা করতে পারছে না বিটাউনে তা নিয়েও ওঠে একাধিক প্রশ্ন। যা নিয়ে প্রথম থেকেই নেটমহলে সরব হয়েছেন কঙ্গণা রানাওয়া। এবার আরও এক বিস্ফোরক মন্তব্য করলেন কুইন। 

  • Bollywood25, Jul 2020, 6:49 PM

    'কঙ্গনার সাফল্যে হিংসা জ্বলছে বলিউডের একাংশ', রুখে দাঁড়ালেন বিহারি বাবু

    নেপোটিজম নিয়ে কঙ্গনার পাশে এগিয়ে এলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীর নামও উঠে এসেছিল কঙ্গনার অভিযোগে। কিন্তু কোনও কিছুরই তোয়াক্কা না করে তিনি কঙ্গনাকে সাপোর্ট দিচ্ছেন। নাম না নিয়ে করণ জোহরকেও একহাত নিলেন খামোশ অভিনেতা।
     

  • <p>মা-কে ধর্ষণের ও যময সন্তানদের খুনের হুমকি, কড়া আইনি পদক্ষেপ নিতে চলেছেন করণ জোহার</p>

    Bollywood21, Jul 2020, 11:07 PM

    যমজ সন্তানদের খুন ও মা-কে ধর্ষণের হুমকি, কড়া আইনি পদক্ষেপ নিতে চলেছেন করণ জোহার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক দেশাবাসীরা আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। তারা সহ গুটি কতক তারকারাও ব্যক্ত করেছেন, সুশান্তকে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার কারণ হিসেবে দায়ী বলিউডের মাফিয়া গ্যাং। এই গ্যাংয়ের মধ্যে শীর্ষেই নাম রয়েছে করণ জোহারের। নিজের প্রযোজনা সংস্থা থেকে সুশান্তকে ব্যান করা, বিভিন্ন ছবি থেকে তাঁকে সরিয়ে কোনও তারকার ছেলেকে দিয়ে দেওয়ার অভিযোগও উঠেছে করণের বিরুদ্ধে।

  • <p>बता दें कि लॉकडाउन में डांस को पसंद करने वाले लोगों के लिए माधुरी ने अपने-अपने घरों में ही डांस वीडियो रिकॉर्ड करने की अपील की है। </p>

    Bollywood20, Jul 2020, 6:02 PM

    ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠতায় মজে মাধুরী, রোম্যান্টিক দৃশ্য দেখে হতবাক করণ

    মাধুরী মানেই এক ক্যারিশ্মার জাঁদু। যার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী।  ধক ধক গার্ল-এর চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষের।  বলিউড কিসার ইমরান হাশমির সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে ধরা দিলেন মাধুরী দীক্ষিত।সম্প্রতি এক রিয়েলিটি শো-এ আবার দেখা মিলল মাধুরী ম্যাজিকের। লকডাউনে সেই ভিডিওই এখন নেটদুনিয়ার 'হটকেক'।
     

  • <p>করণের তরফ থেকে কোনও নিশ্চিত খবরও প্রকাশ করা হয়নি। তবে সূত্রের খবর করণ জোহার মামি থেকে পদত্যাগ করছেন। স্মৃতি কিরণকে ইমেল করে নিজের পদত্যাগের ইচ্ছাপ্রকাশ করেছেন। </p>

    Bollywood19, Jul 2020, 11:16 PM

    'এতই যদি ইন্ডাস্ট্রির সবাই অত্যাচার করে, তাহলে ছেড়ে চলে যাও', বিস্ফোরক ভিডিও করণের

    করণ জোহারের জীবন এখন ঘৃণা এবং ট্রোলেই ভরে গিয়েছে। এসব থেকে নিজেকে বাঁচাতে সোশ্যাল মিডিয়া থেকে খানিক দূরে সরে গিয়েছেন। খুলেছেন নতুন প্রাইভেট প্রোফাইল। তবুও সোশ্যাল মিডিয়ায় পিছু ছাড়ল না তাঁর। ফের তাঁর পুরনো ভিডিওতে চটল সুশান্ত-ভক্তরা।

  • Bollywood16, Jul 2020, 10:43 AM

    কোটিপতি হওয়া সত্ত্বেও কেন এখনও ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা, করণ এর শো-তে ফাঁস করেছিলেন নিজেই

    ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আজ ৩৭ শে পা দিলেন ক্যাট। কোটিপতি হওয়া সত্ত্বেও এখনও  ভাড়া বাড়িতে থাকেন ক্যাটরিনা। ২০০৩ সাল থেকে বর্তমান ২০২০ অর্থাৎ ১৭ বছরেও নিজের মালিকানা গড়ে তুলতে সক্ষম হননি ক্যাট। এখনও মুম্বইয়ের ভাড়া বাড়িতেই থাকেন। কিন্তু এমনটা কেন, উঠছে একাধিক প্রশ্ন। করণ জোহরের চ্যাট শো-তে এর আসল কারণ জানিয়েছিলেন ক্যাট, জানলে অবাক হবেন।

  • <p style="text-align: justify;">సుశాంత్ సింగ్ రాజ్‌పుత్ ఆత్మహత్య బాలీవుడ్‌ లో ఇప్పటికీ ప్రకంపనలు సృష్టిస్తూనే ఉంది. ఇండస్ట్రీలోని నెపోటిజం (వారసత్వం) కారణంగానే సుశాంత్ ఆత్మహత్య చేసుకున్నాడని. ఇండస్ట్రీ పెద్దలు కొందరు మాఫియాగా మారి ఎలాంటి బ్యాక్‌గ్రౌండ్‌ లేకుండా ఇండస్ట్రీలోకి వచ్చేవారిని వేదిస్తున్నారిన ఆరోపణలు వినిపించాయి.</p>

    Bollywood16, Jul 2020, 10:34 AM

    সুশান্তের মৃত্যুতে কোণ ঠাঁসা করণ, সোশ্যাল মিডিয়ায় নতুন অ্যাকাউন্ট খুলে ফিরছেন ছন্দে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের নিশানাতে রয়েছেন করণ জোহার। একের পর এক অভিযোগের তীর তাঁর দিকে। কেন সুশান্তকে নিয়ে এত ব্যঙ্গ, একের পর এক সোশ্যাল মিডিয়া তোপ সহ্য করতে না পেরে নেট দুনিয়া থেকে সরে ছিলেন করণ। তবে বেশি দিনের জন্য নয়, আবারও অ্যাকাউন্ট খুলে এলেন প্রকাশ্যে...

  • <p>Prabhas was once invited in Karan Johar's show Koffee with Karan where Karan asks Prabhas if he is currently dating, to which the actor says ‘no’.</p>

    Bollywood15, Jul 2020, 6:40 PM

    ভুয়ো সম্পর্ক ছড়ানোর অভিযোগে ফের কাঠগড়ায় করণ, কড়া ভাষায় কি জবাব দিয়েছিলেন 'বাহুবলি'

    সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে।  এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। সম্প্রতি কফি উইথ করণ-এর একটি পুরোনো সাক্ষাৎকার প্রকাশ্যে এসেছে। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। চ্যাট শো-তে সকলকে নেমে তাদের প্রশ্নের জালে বিদ্ধ করে ভুয়ো করার অভিযোগ একাধিকবার উঠেছে করণের বিরুদ্ধে। বাহুবলি খ্যাত অভিনেতা প্রভাস ও অনুষ্কা শেট্টির  সম্পর্ক নিয়ে ভুয়ো গসিপ ছড়িয়েছিলেন করণ। প্রকাশ্যেই কী জবাব দিয়েছিলেন অভিনেতা, জানুন বিশদে।