Asianet News Bangla

গায়ের দুর্গন্ধে অস্বস্তি, ফ্যানেদের নিয়ে এ কী বললেন রাণু

গায়ের দুর্গন্ধে অস্বস্তিতে পড়তে হচ্ছে রাণু মণ্ডলকে

আবারও বিতর্কিত মন্তব্য রাণু মণ্ডলের

হারিয়ে যেতে বসেছে অতীন্দ্র

একাধিক শোতে রাণুর মন্তব্য নিয়ে নয়া বিতর্ক

Controversial statement of Ranu Mondal
Author
Kolkata, First Published Sep 6, 2019, 3:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে উঠে আসা এই গায়িকার স্টারডাম এখন তুঙ্গে। না, প্রথম সারির কোন গায়িকা তিনি নন, কিন্তু গোটা দেশ এখন তাঁর গানেই মজে রয়েছেন। তিনি হলেন রানাঘাটের রাণু মণ্ডল। অসংখ্য তাঁর ভক্ত, গোটা দেশ জুড়েই এখন রাণু জ্বরে কাবু সকলেই।

বিস্তারিতঃ রাণুর গান মন দিয়ে শুনলেন সলমন খান, শোনালেন আরও অনেককেই, দেখুন ভিডিও

এরই মাঝে একের পর এক খবর শিরোনামে উঠে আসতে থাকে রাণু মণ্ডলকে নিয়ে। কখনও তাঁর ফ্ল্যাট কখনও বা তাঁর আয়, কিছু রটনা কিছু আবার ঘটনা। কিন্তু এবার প্রশ্নের মুখে পড়ল রাণুর মন্তব্য। সেলিব্রিটি রাণুকে নিয়ে এখন অধিকাংশ চ্যানেলই অনুষ্ঠাবন করছেন। এই সূত্রেই সম্প্রতিই একটি চ্যানেলে হাজির হয়েছিলেন রাণু মণ্ডল। সেখানেই তিনি যা বলে বসলেন তাতে ভক্তদের চক্ষু চরক গাছ। 

বিস্তারিতঃ হৃত্বিক-বাণী-র অনবদ্য রসায়ন, ওয়ার ছবির গানে উষ্ণতা ছড়ালেন এই জুটি

রাণু দি-কে দেখলেই ভক্তরা ছুটে আসেন তাঁর কাছে, জড়িয়ে ধরেন, জানান অভিনন্দন। এখানেই নাকি ঘোর আপত্তি রাণু মণ্ডলের। ভক্তদের যখন তখন তাঁকে ঘিরে ধরায় আপত্তি তোলেন তিনি। নিজেই এক চ্যানেলের অনুষ্ঠানে এসে প্রকাশ্যে জানিয়েছেন রাণু তাঁর এগুলো পছন্দ নয়। শুধু তাই নয়, অনেকেরই গায়ে ঘামের দুর্গন্ধ থাকে, তাতেও নাকি অস্বস্তিতে পরেন রাণু মণ্ডল।

বিস্তারিতঃ একটু বেশিই খোলামেলা শাহরুখ কন্যা, হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড

এই কথা বলার পরই বেজায় ক্ষোভ প্রকাশ করেন রাণু মণ্ডলের ভক্তরা। এমনকি তাঁর সঙ্গে থাকা অতীন্দ্রকেও নাকি এখন পাশ কাটিয়ে চলছেন রাণু। রাণু মণ্ডলের সাফল্যের নেপথ্যে ছিলেন যে ইঞ্জিনিয়ার তাঁকে নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেন না রাণু। ফলে আবারও রাণু মণ্ডলের মন্তব্য নিয়ে নয়া বিতর্ক সৃষ্টি হল ভক্ত মহলে। 

Follow Us:
Download App:
  • android
  • ios