প্রকাশ্য রাস্তায় নাচতে শুরু করলেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছে দীপিকার নাচের ভিডিওটি। তবে তিনি একা নন, বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ানের সঙ্গে নাচতে দেখা গেল অভিনেত্রীকে। কিন্তু কেন?প্রকাশ্য রাস্তায় সকলের সামনে এইভাবে নাচছেন কেন দীপিকা? এই প্রশ্নই এখন সকলের মুখেমুখে।

 

 

হাতে আর মাত্র কয়েকদিন । তারপরই মুক্তি পেতে চলেছ মুদাসসার আজিজ পরিচালিত ছবি 'পতি পত্নি অউর উও'। ছবিতে কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডে, ভূমি পেড়নেকর অভিনয় করতে চলেছেন। সম্প্রতি সেই ছবির জোরদার প্রমোশনে ব্যস্ত অভিনেতারা। ছবি মুক্তির আগেই ধামাকাদার হিট হয়েছে ছবির জনপ্রিয় গান 'ধিমে ধিমে'।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Swift moves #dheemedheeme with #kartikaaryan and #deepikapadukone ❤❤❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Nov 30, 2019 at 8:30pm PST

 

এতটাই জনপ্রিয় হয়েছে যে সবাই এটিকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন। সেই তালিকা থেকে বাদ পড়েননি দীপিকাও। সেই নাচের স্টেপ শিখতে চেয়েছিলেন ছবির অভিনেতা কার্তিকের থেকে। দুজনেই সময় বের করে শুরু করলেন নাচের তালিম নেওয়া। তাও কিনা মুম্বই বিমানবন্দরের বাইরে। কার্তিক নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে  নাচের কিছু ছবিও শেয়ার করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#DheemeDheemeChallenge has reached d next level 🔥 @deepikapadukone 💃🏻🕺🏻 Too much fun 🎶

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on Nov 30, 2019 at 9:52pm PST

 

দীপিকা জানিয়েছেন, দুদিন ধরে নাচটা তোলার চেষ্টা চালিয়েছিলেন তিনি। এমনকী রণবীরের সঙ্গেও চেষ্টা করেছিলেন নাচটা তুলতে। অবশেষে কার্তিকের থেকেই তিনি সফল হয়েছেন নাচটা শিখতে। মুহূর্তের মধ্যে সেই নাচের স্টেপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দীপিকার সঙ্গে এই চ্যালেঞ্জ নিয়ে কার্তিক ভীষণ আনন্দিত, সেকথাও জানাতে ভোলেননি অভিনেতা।