কাল  থেকেই শুরু হয়ে গিয়েছে ভ্যালেল্টাইন্স ডে স্পেশ্যাল সপ্তাহ। ভালবাসার মানুষকে নিয়ে এই গোটা সপ্তাহটা ডুবে থাকতে চান প্রত্যেকেই। সারা বছর হাজারো ব্যস্ততার মাঝে সময় না বের হলেও সপ্তাহের এই দিনগুলিতে কাজের ফাকে সময় চাই ই চাই। সেলিব্রিট থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই এই প্রেম দিবস উদযাপনে ব্যস্ত। আর এই স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলতে ভালবাসার মানুষটিকে নিয়ে উড়ে গিয়েছেন  সেলিব্রিটি কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবি।

আরও পড়ুন-প্রকাশ্যে এল 'অভিযাত্রিক'-এর টিজার , উস্কে দিল পুরোনো নস্টালজিয়া...

ছবিটিতে দেখা যাচ্ছে, একটি পাসপোর্টের ছবি শেয়ার করে লিখেছেন,'আমি আর সে', তারপর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন 'ভ্যাকেশন'।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

His & Hers...💞 #vacation

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on Feb 6, 2020 at 1:27pm PST


আজ ভালবাসার দিবসের চকোলেট ডে। আজকের দিনটি ভালবাসার মানুষদের কাছে ভীষণ স্পেশ্যাল। আজকের এই বিশেষ দিনে মনের গভীরে লুকিয়ে থাকা প্রেম ভালবাসার মানুষের কাছে উজাড় করার দিন। আর আজকের এই বিশেষ দিনটিতে একজোড়া সাদা ও কালো চটির ছবি পোস্ট করেছেন এবং ছবির ক্যাপশনে লিখেছেন, 'তুমি আমায় গন্তব্যে নিয়ে যাবে, তাই আমি তোমার উপর নির্ভর করি'। তারপর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন 'ভ্যাকেশন'। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I will always lean on you to show me the way...👣 #his&hers #vacation

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on Feb 7, 2020 at 11:09pm PST

 

তারা কোথায় গেছেন তা নিয়ে কোনও মুখ খোলেননি মস্তানি। তবে ছবি দেখে বোঝাই যাচ্ছে নির্জন সমুদ্রের পাড়েই ভালবাসার মানুষের সঙ্গে একান্ত সময় উদযাপন করতে গেছেন দীপবীর।