একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের বিয়ে নিয়ে আপাতত সরগরম গোটা বলিউড। আগের বছর ইতালির কেমো লেকের ধারে রাজকীয় বিয়ের আসরের পর আবারও  রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে বলিউড। বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। বলি মহলের অন্দরে কান পাতলেই তাদের নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। দীর্ঘদিন ধরে নিজেদের সম্পর্ক  নিয়ে স্পিকটি নট রয়েছেন আলিয়া রণবীর।

আরও পড়ুন-বাংলা ছেড়ে এবার দক্ষিণে, উন্মুক্ত বক্ষে নজর কাড়লেন বঙ্গতনয়া রাইমা...

সম্প্রতি ফিল্ম ক্যাম্পেনিয়ন এর একটি আলোচনা সভায় এসেছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, মনোজ বাজপেয়ী, আয়ুষ্মান খুরানা, বিজয় দেবেরাকোন্ডা সহ আরও অভিনেতারা। আলোচনা সভা চলাকালীন হঠাৎ করেই দীপিকা এবং আলিয়াকে দেখে বিজয়  বলে ওঠেন, 'একসময়ে দু'জনের প্রতি চরম ভাললাগা ছিল বিজয়ের। কিন্তু তার মধ্যে দীপিকা তো বিয়েটা সেরেই নিলেন।' এই কথাবার্তা চলাকালীন হঠাৎ করেই বিজয়কে মাঝপথে থামিয়ে দিয়ে দীপিকা বলে ওঠেন, 'আরে আলিয়াও তো বিয়ে করতে চলেছে'।

আরও পড়ুন-শাশ্বতের বদলে নয়া চমক, আবারও পর্দায় ফিরছেন'বব বিশ্বাস'...

দীপিকার এই প্রশ্ন শুনে হতবাক হয়ে যান আলিয়া। তিনিও পাল্টা প্রশ্ন ছুড়ে দেন দীপিকার দিকে। আলিয়া বলেন, 'আরে, তুমি এই ঘোষণা কেন করলে'? পরিস্থিতি সামাল দিয়ে গিয়ে দীপিকা জানান, 'আমি এটা মজার ছলেই বললাম'।  সম্প্রতি কিছুদিন আগেই  তাদের বিয়ের ভুয়ো কার্ড নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। আবারও সেই কাঙ্খিত বিয়ের জল্পনা উস্কে দিলেন দীপিকা। উল্লেখ্য, আগের বছরই কফি উইথ করণ-এর শো-এ এসে দীপিকার বিয়ের কথা উস্কে দিয়েছিলেন আলিয়া। আর বছর ঘুরতে না ঘুরতেই সেই মুহূর্ত যেন আবারও ফিরে এল। পাকাপাকিভাবে কবে তারা গাটছড়া বাঁধতে চলেছেন এটা জানার জন্যই মুখিয়ে রয়েছে দর্শক।