ক্যাটরিনা আর দীপিকার মধ্যে এক সুক্ষ্ম তিক্ষতার সম্পর্ক রয়ে গিয়েছে। যার মূলে রয়েছেন রণবীর কাপুর। কাপুর পরিবারের এই সদস্য খুব বেশিদিন একই সম্পর্কে থাকতে পছন্দ করেন না, বর্তমানে এমনই এক ইমেজ তৈরি করেছেন ভক্ত মহলে। দীর্ঘ দিন দীপিকার সঙ্গে সম্পর্কে থাকার পর বিয়ে ভেঙেছিলেন তিনি। সাফ জানিয়েছিলেন দীপিকা এটা রণবীরের নেশা। 

আরও পড়ুন-লকডাউনে কলকাতা পুলিশকে কুর্নিশ মিমির, টুইট ভিডিওতে ধন্যবাদ অভিনেত্রীর

আরও পড়ুন-'সেলুলয়েডে আপনার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে', নিম্মিকে শেষ শ্রদ্ধা ঋতুপর্ণার

ভেঙে পড়েছিলেন দীপিকা পাড়ুকোন, কথা কথায় তিনি ডিপ্রেশনে চলে যেতেন। আর তার জন্য অনেকাংশে নেট দুনিয়া দায়ী করেছেন ক্যাটরিনা কাইফকে। দীপিকার সঙ্গে রণবীরের সম্পর্ক ছেদের পরই গল্পে আসে নতুন চরিত্র। ক্যাটরিনা কইফের সঙ্গে নয়া সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর। তাঁদের বিয়েও প্রায় ঠিক হয়ে যায়। তবে খুব বেশিদিন টেকেনি সেই সম্পর্কও। তবে এসব এখন অতীত। 

 

 

প্রকাশ্যে এল নয়া তথ্য। বিগত কয়েকদিন ধরে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সেলিব্রিটিদের একাধিক ছবি। কয়েকদিন আগেই সামনে এসেছে ক্যাটরিনা কইফের বাসন ধোয়ার ছবি। কিন্তু তা নাকি তিনি চুরি করে করেছেন বলে দাবী করলেন দীপিকা পাড়ুকোন। ক্যাটরিনার সোশ্যাল পেজে ম্যাসেজ করলেন তাঁরই বুদ্ধি নাকি চুরি করেছেন দীপিকা পাড়ুকোন। এই কমেন্ট লেখার পর থেকেই নেট দুনিয়ায় উঠল একাধিক ঝড়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা