বলিউডের দিভা বলতে প্রথমেই উঠে আসে দীপিকা পাডুকোনের নাম। পর্দায় তিনি থাকলে চোখ ফেরাতে পারেন না দর্শকরা। অভিনয় থেকে সৌন্দর্য, সবেতেই মুগ্ধ করেছেন তিনি। কিন্তু জানেন কি দীপিকার একটি অদ্ভুত স্বভাব রয়েছে। দীপিকার বেস্ট ফ্রেন্ড স্নেহা রামচন্দর সেই তথ্যই ফাঁস করলেন। 

স্নেহার সেই পোস্ট দীপিকার ওয়েবসাইটে প্রকাশিত হয়। স্নেহা সেখানে বলছেন, 'তোমরা এমন কাউকে চেনো, যে হোটেলের বাথরুম থেকে ছোট ছোট শ্য়াম্পুর বোতল চুরি করে সংগ্রহ করে। আমার প্রিয় বন্ধু দীপিকা এটা করে। আমি পছন্দ করি বলে।  ফ্রেন্ডশিপ ডে দিনটি আমাদের জন্য খুবই আনন্দের। টানা ৩০ বছর ধরে আমাদের বন্ধুত্ব অটুট। আমি দীপিকাকে খুব ভালোবাসি'। 

স্নেহার সঙ্গে দীপিকার একদম শৈশব থেকে বন্ধুত্ব। স্নেহা দীপিকা সম্পর্কে বলেন, দীপিকার উপস্থিতি যেন উষ্ণ আলিঙ্গনের মতো। স্নেহা আরও বলেন, ঘণ্টার পর ঘণ্টা দীপিকার সঙ্গে কাটাতে পারেন তিনি। এছাড়াও দীপিকা শান্ত, স্নিগ্ধ, কেয়ারিং ও গোছানো। ওর চোখের দিকে তাকালে মনে হয়, ও সবার খেয়াল রাখছে।  

প্রসঙ্গত, দীপিকা এই  মুহূর্তে মেঘনা গুলজারের ছবি ছপক নিয়ে ব্যস্ত। এই ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এছাড়াও তিনি এই মুহূর্তে কপিল দেব-এর বায়োপিক ৮৩ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে কপিল দেবের ভূমিকায় রয়েছেন রণবীর সিং। কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে দীপিকাকে।