লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। করোনা রুখতে ইতিমধ্যেই দেশে পঞ্চম দফার লকডাউন শুরু হয়েছে। লকডাউনের শুরু থেকেই নিজের মতোন করে সময় কাটানোর রসদ খুঁজে নিয়েছেন দীপিকা। বলিউডের  এই হট কাপলস যেন খোশমেজাজেই আছেন। কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

আরও পড়ুন-ফাটা অন্তর্বাসেই বিছানায় উষ্ণতা, অভিনয়কেও ছাপিয়ে গেছে দিশার 'হট মুভস'...

কখনও নিজের বাড়ির কাজ করেছন, আবার কখনও নিজের কাজে মন দিয়েছেন অভিনেত্রী। এর পাশাপাশি বলিউডের হ্যান্ডসাম হাঙ্ককে আদরে ভরিয়ে দিচ্ছেন দীপিকা। কিছুদিন আগেও চুমুর ভিডিও শেয়ার করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। মাস্ক পরা ছবিটি দেখে প্রথমে তাকে চেনারই উপায় নেই। মুহূর্তের মধ্যে নজর কেড়েছেন নেটিজেনদের। দেখে নিন ছবিটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Gearing up for the weekend...🥳 #selfie #selflove #selfcare

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on Jun 12, 2020 at 6:54am PDT

 

ঘরের কাজ থেকে একটু বিরত নিয়েছেন তিনি। মন নেই ঘরের কাজে। এবার একটু নিজেকে সময় দেওয়ার পালা।  ছবিতে সিলভার রঙের মাস্ক পরে দেখা গিয়েছে দীপিকাকে। তবে এটা করোনা আটকানোর মাস্ক নয়, এটা হল রূপচর্চার মাস্ক। ছবিটি শেয়ার করে দীপিকা লিখেছেন, 'সপ্তাশেষের প্রস্তুতি'। ছবি শেয়ার করার মুহূর্তের মধ্যেই হু হু বেড়ে গিয়েছে লাইক ও কমেন্টের সংখ্যা। এর আগেও  এমনই মাস্ক পরে ছবি পোস্ট করেছিলেন দীপিকা পাড়ুকোন, যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।