পুরুষতান্ত্রিক দৃষ্টিভঙ্গির বাইরে গিয়ে, দ্রৌপদীর চোখ দিয়ে মহাভারতকে দেখবে এবার বলিউড। প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকন। তবে এই ছবিতে শুধু অভিনয় নয়, মধু মন্টেনার সঙ্গে সহ প্রযোজকের দায়িত্বও সামলাবেন দীপিকা পাডুকোন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on Mar 9, 2019 at 10:37am PST

মহাভারতের প্রধান চরিত্রে যে দীপিকা  থাকবেন তা নিয়ে নানা কথা শোনা গিয়েছিল। তবে এবার দীপিকা পাডুকোন নিজেই সোশ্য়াল মিডিয়ায় জানালেন দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার কথা। মহাভারতে অভিনয় করা নিয়ে নিজের ভাললাগাও  জানালেন দীপিকা। তিনি ভীষণ থ্রিলড। এমন একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে সত্যিই নিজেকে তিনি ভাগ্যবান মনে করছেন। দীপিকার বিশ্বাস,এই চরিত্র তাকে জীবনের শ্রেষ্ঠ চরিত্রের মুকুট পরাবে। মহাভারতের নানা গল্প কাহিনি, জীবনের নানা শিক্ষা এতদিন অবধি পুরুষের দৃষ্টিভঙ্গীতে বলা হয়ে আসছিল। এবার সেই ভাবনাই বদলিয়ে একজন নারীর চোখ দিয়ে নতুন প্রেক্ষাপটে মহাভারতকে দেখানো হবে। যা শুধুমাত্র উতসাহই তৈরি করবে না, এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@iammony

A post shared by Madhu Mantena (@mantenamadhu) on Dec 13, 2018 at 7:42am PST

আট থেকে আশি, সবাই মহাভারতের গল্প শুনেছে কিংবা দেখেছে পুরুষের চোখ দিয়েই। দ্রৌপদীর বস্ত্রহরণ ই হোক কিংবা কুন্তির সন্তান বিচ্ছেদের বেদনা, সবক্ষেত্রেই পুরুষের চিন্তা ভাবনার আঙ্গিকে মহাভারতের সব গল্প এতদিন ধরে বর্ননা করা হয়েছে। কিন্তু সেই চিরাচরিত দৃষ্টিভঙ্গির বাইরে গিয়েই মহাভারত তৈরি হচ্ছে এবার বলিউডে। দুই বা তারও বেশি সংখ্য়ায় তৈরি করা হবে এই মহাভারত। ২০২১ সালের দীপাবলিতে প্রথম ভাগ মুক্তি পাবে। তবে পরিচালক কে হবেন সেই ব্য়াপারে দীপিকা পাডুকোন বা মধু মন্টেনা এখনও মুখ খোলেননি। অন্যান্য চরিত্রগুলিতেও কারা কারা থাকছেন সে বিষয়েও কোনও মন্তব্য় করেননি দীপিকা বা মধু মন্টেনা।

তবে কি মা হতে চলেছেন বিপাশা বসু,জোর জল্পনা বি-টাউনে