Asianet News BanglaAsianet News Bangla

তবে কি মা হতে চলেছেন বিপাশা বসু,জোর জল্পনা বি-টাউনে

  • বিপাশার বেবিবাম্ব
  • জোর গুঞ্জন বলি মহলের অন্দরে  
  • একের পর এক অভিনন্দন বার্তাও আসছে বিপাশার উদ্দেশ্যে
  • দু'বছর পর কামব্য়াক করছেন তিনি
Is Bipasha Basu going to be a mother,her latest photos goes viral on social media
Author
Kolkata, First Published Oct 26, 2019, 4:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিপাশা বসু কি মা হতে চলেছেন ? বলি মহলের অন্দরে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের দু'জনের কিছু ছবি। আর সেই ছবিকে কেন্দ্র করেই কানাঘুসো চলছে জোরকদমে। সম্প্রতি  বলিউড প্রযোজক রমেশ তারুনির দেওয়া দিওয়ালি পার্টিতে গিয়েছিলেন তারা। দীপাবলি উপলক্ষ্যে আয়োজিত এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন  বলিউডের তাবড় সেলিব্রিটিরা। ধুসর রঙের লেহেঙ্গা চোলিতে অসাধারণ লাগছিল বঙ্গতনয়াকে। করণ পরেছিলেন কালো রঙের কুর্তা-পাজামা। সনাতন ভারতীয় পোশাকে দু'জনকেই দারুণ মানিয়েছিল। 

আরও পড়ুন-বাঙালি-র ছোট পর্দার 'সুচিত্রা সেন' কি মধুমিতা, তাঁর জন্মদিনে ১০ কাহিনি...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#monkeylove #bipashabasu #karansinghgrover ❤ For @rameshtaurani #diwalibash #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Oct 23, 2019 at 11:39am PDT

 

বিপাশা যেই লেহেঙ্গাটা পরেছিল সেটি বেশ ঢিলেঢালা ছিল। পোশাকের উপর দিয়ে স্ফীত উদরও বোঝা যাচ্ছিল। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই হইচই ফেলে দিয়েছে। নেটিজেনরা বলতে শুরু করে দিয়েছেন বিপাশা কী প্রেগন্যান্ট?  অনুরাগীদের কৌতুহলের সীমা থেমে থাকেনি প্রশ্নের মধ্যে। একের পর এক অভিনন্দন বার্তাও আসছে বিপাশার উদ্দেশ্যে। যদিও বিপাশা মুখ খোলেননি এ বিষয়ে। এবং করণও নিশ্চুপ হয়েই রয়েছেন। ঘনিষ্ঠমহল থেকেও এ বিষয়ে কিছু জানা যায়নি এখনও। কিন্তু অভিনেত্রীর মা হওয়ার বিষয়টি নিয়ে তর্ক বির্তকে মেতে উঠেছে নেটিজেনরা। কেউ কেউ আবার পুরো বিষয়টিকে জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন।

আরওপড়ুন-দীপাবলির আগে অনন্য নজির গড়লেন বলিউডের কিং খান, দেখুন সেই ছবি...

'অ্যালোন' ছবিতে শেষবারের মতো দেখা গিয়েছিল বং বিউটি বিপাশা বসুকে। তারপর থেকে দীর্ঘ একটি বিরতি নিয়েছেন তিনি। বেশ অনেকদিন ধরেই ক্যামেরার সামনে আসেননি তিনি। শোনা যাচ্ছে, বিক্রম ভাটের আগামী ছবি 'আদত'-এ দেখা যাবে বিপাশাকে। দু'বছর পর কামব্য়াক করছেন তিনি। কয়েকটি ফটোশুট ছাড়া আর বিশেষ সেভাবে দেখা যায়নি তাকে। শোনা যাচ্ছে ছবির বেশিরভাগ শুটিং হবে লন্ডনে। ২০১৫ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু। সম্প্রতি করবা চৌথের ব্রত রাখতেও দেখা গেছে তাকে। আপাতত তার কামব্যাকের অপেক্ষায় রয়েছেন ভক্তরা।    

Follow Us:
Download App:
  • android
  • ios