২০২০ সালে বলিউডের অন্দরমহলের ওপর দিয়ে বইতে থাকা অন্যতম ঝড়ের নামই হল মাদক কেস। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তা এনসিবি-র নজরে আসে। রিয়া চক্রবর্তীকে জেরা করতে গিয়েই ফাঁস একাধিক তথ্য। উঠে এসেছিল বলিউড ও মাদক কেসের মধ্যে একাধিক সংযোগের খবর। একের পর এক সেলেব মহলের নাম সামনে আসতে থাকে। তা দেখেই তড়িঘড়ি তদন্তে নেমে পড়ে এনসিবি। বছর ঘুরতেও চলতে থাকে সেই তদন্তের রেশ। 

আরও পড়ুন- অযাচিত হোটেল বিতর্ক, BMC-র বিরুদ্ধে এবার হাইকোর্টের দ্বারস্থ সোনু

এবার নাম উঠে এলো দিয়া মির্জার বোন ও তাঁর প্রাক্তন ম্যানেজারের। এনসিবি-র খপ্পরে সম্প্রতি ধরা পড়ল চার। যার মধ্যে দুজন হলেন বিদেশী, আর দুজন ভারতীয়। এই দুইয়ের মধ্যেই উঠে এলো এনাদের নাম। খবর পেতেই চিরুনি তল্লাশি শুরু করে দেয় নার্কোটিক্স। মুহূর্তে হাতে আসে একাধিক পার্সেল। যেখান থেকে উদ্ধার হয় গাঁজা। এক বা দুই কেজি নয়, প্রায় ২০০ কেজি গাঁজা পাচার ও সরবরাহ চক্রের খবর ফাঁস হতেই বিপাকে পড়তে হয় এই দলকে। 

 

সূত্রের খবর অনুযায়ী বলিউডের অন্দরমহলে গাঁজা সরবরাহের কাজ করত এই দলটি। যেখানে পূর্ণ সমর্থন ও সহযোগিতা ছিল দিয়ার বোনের। দুই বিদেশীকে গ্রেফতার করা হলেও এখনও পর্যন্ত  দিয়ার বোন ও ম্যানেজারকে গ্রেফতার করেনি স্থানীয় পুলিশ। বর্তমানে চলছে জেরা পর্ব। বিস্তারিতভাবে দেখা হচ্ছে এরসঙ্গে আর কারুর কোনও যোগ রয়েছে কি না।