কৃষক আন্দোলনে প্রথমদিন থেকে যোগদান করেছেন দিলজিৎ দোসাঞ্জ। সম্প্রতি আন্দোলনে গিয়ে উপস্থিত হয়েছিলেন দিলজিৎ। নীরবে এক কোটি টাকা দান করলেন কৃষকদের জন্য
দিলজিতের প্রশংসায় পঞ্চমুখ দেশবাসী। কৃষকদের পাশে এসে দাঁড়ালেন সোনু। গোটা দেশ এখন কৃষক বিক্ষোভ নিয়ে উত্তাল। এদিকে বলিউডে কঙ্গনা রনাওয়াত এবং দিলজিৎ দোসাঞ্জের মধ্যে কৃষক আন্দোলন নিয়ে শুরু হয়েছে বাকবিতন্ডা। 

এর মাঝেই দিলজিৎকে সমর্থন জানিয়ে এগিয়ে এসেছে বলিউডের একাধিক তারকারা। তবে কোনও রাজনীতি এবং কথা কাটাকাটির মধ্যে নেই তিনি। নিঃশ্বার্থ ভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোই তাঁর একমাত্র ইচ্ছা। সেই ইচ্ছাই তিনি নিজেই পূরণ করেন প্রতিবার। এবারে তিনি কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। সম্প্রতি কৃষকদের মধ্যে সশরীরে এসে যোগদান করেছিলেন। 

 

এবার কৃষকদের জন্য দান করেছেন এক কোটি টাকা। শীতে ক্রমশ জাঁকিয়ে পড়ার আগেই ঠান্ডার মধ্যে তাদের আন্দোলনে কোনও সমস্যা না হয়। তাদের প্রয়োজম মত গরম জামা দেওয়ার জন্যই এক কোটি টাকা দিয়েছেন দিলজিৎ। তবে এই বিষয় কোনও প্রচার তিনি করেননি। বরং নিঃশব্দে টাকাটি দিয়েছেন। তবে কৃষকদের সমর্থনে টুইটারে সোচ্চার হয়েছে তিনি। ক্রমাগত টুইট করে চলেছেন গায়ক তথা অভিনেতা।