বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুটে ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে। কখনও অন্তর্বাস দেখিয়ে, কখনও বা জিমের ছবি পোস্ট করে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছন তিনি। কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। হট অবতারে পোশাকের ভিতর দিয়ে অন্তর্বাস দেখিয়ে লাইমলাইটের শীর্ষে পৌঁছে গিয়েছিলেন দিশা। সম্প্রতি আবারও একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন-ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গতার চরম মুহূর্ত, অমিতাভের নাম মাথায় আসতেই ভয়ে কেঁপেছিলেন 'সুপারস্টার'...

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি জিমের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেটা দেখে অনেকেই মনে করছেন তিনি নাকি টাইগার শ্রফকে টেক্কা দিচ্ছেন। সম্প্রতি শরীরচর্চার থ্রো-ব্যাক ভিডিও পোস্ট করেছেন দিশা। যেখানে ৮০ কিলো ওজন নিয়ে কসরৎ করে সবাইকে আবারও চমকে দিয়েছেন অভিনেত্রী। এই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই  নেটিজেনদের নজর কেড়েছে, দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-রক্তপাত হওয়া সত্ত্বেও নাচ থামাননি ঐশ্বর্য, পরিণতি কী হয়েছিল রাই সুন্দরীর...

দিশার ফিটনেস ভিডিওটিতে প্রথমে ৭৫ কিলো ওজন এবং সময় বাড়তেই সেই ওজন বেড়ে ৮০ কিলোতে দাঁড়ায়। এইভাবেই এত কিলো ওজন নিয়ে স্কোয়াট মারছেন দিশা। আর এই ভিডিও দেখেই একেবার কাত টাইগার শ্রফ। ভিডিও তে আহ্লাদে যেন গদগদ অভিনেতা। 'আমেজিং দেশু' বলে কমেন্টও করেছিলেন টাইগার। এর আগেও বহুবার দিশা ফিটনেস ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে এবারেরটা একদম অন্যরকম। যা সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দিশা পাটানি। অভিনয় ছাড়াও  নাচেই তিনি কতটা পারদর্শী তা সকলকে বুঝিয়ে দিয়েছেন আগেই। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে তার এই ভিডিওটি। ফিটনেস নিয়ে তিনি যে কতটা সচেতন তার নজির তিনি আগেই গড়েছেন। 'মালঙ্গ' ছবিতে আদিত্য রয় কাপুরের সঙ্গে অভিনয় করে তিনি বাজিমাত করেছেন।  আপাতত  'রাধে ' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সলমন খানের বিপরীতে দেখা যাবে দিশাকে।