বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন দিয়া মির্জা। দীর্ঘ এগারো বছর একে অন্যের সঙ্গে থাকার পর এবার নিজেদের পথ আলাদা করতে চলেছেন তাঁরা। বলিউড অভিনেত্রী নিজেই এই খবর সোশ্যাল মিডিয়ায় জানালেন। তবে কেন এই সিদ্ধান্ত নিয়েছে তার কোনও বিস্তারিত তথ্য এখনও পর্যন্ত প্রকাশ্যে নিয়ে আসেননি তিনি।

২০১৪ সালে মহাসমারহে গাঁটছড়া বেঁধে ছিলেন দিয়া মির্জা ও সাহিল সঙ্ঘ। তাঁদের পরিণয়ের পর কেটে গিয়েছে পাঁচ বছর। কিন্তু তাঁদের এই এগারো বছরের সম্পর্কে কোনও বিবাদেরই ইঙ্গিত মেলেনি কখনও। তবে কেন এই সমস্যা! নেটিজেনদের এখন এই একটাই প্রশ্ন। তবে দিয়া মির্জা নিজেই বিস্তারে সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করে নিলেন সকলের সঙ্গে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dia Mirza (@diamirzaofficial) on Jul 31, 2019 at 10:37pm PDT

 

তিনি জানান, এগারো বছরের পথ চলা শেষ করতে চলেছেন তাঁরা। নিজেদের মধ্যে আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত নিয়েছে তাঁরা। তাদের মধ্যে বন্ধুপূর্ণ সম্পর্ক থাকবে। এবং প্রয়োজনে একে অন্যের পাশেও থাকছেন। সঙ্গে তিনি সাহিলের পরিবারের প্রতিও কৃতজ্ঞতাও স্বীকার করেন। তারা যতদিন একই সঙ্গে ছিলেন ততদিন খুব ভালো সময় কাটিয়েছেন বলেও দাবী করেন তিনি। কিন্তু এখন তাঁরা এর এক সঙ্গে থাকছেন না। সঙ্গে তিনি সংবাদ মাধ্যমের কাছেও কৃতজ্ঞতা স্বীকার করেছেন যে তাঁদের ব্যক্তিগত জীবনের সমস্যায় আলোকপাত না করার জন্য। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Diwali! Love and light all ❤️✨

A post shared by Dia Mirza (@diamirzaofficial) on Nov 7, 2018 at 11:37am PST