সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ।  সারা বিশ্ব জুড়েই তার দাপটে কাবু হয়েছে হাজার হাজার মানুষ। একদিকে যখন  করোনা ভাইরাস নিয়ে  সারা বিশ্বে সতর্কতা জারি হয়েছে, ঠিক সেই সময়েই করোনা নিয়ে ম্যাসেজ বার্তা দিতে শুরু করেছেন বলিউডের অভিনেতা- অভিনেত্রীরা। সাধারণ মানুষের পাশাপাশি সেলেবরাও এই করোনা আতঙ্কে জেরবার। 

আরও পড়ুন-করোনাকে বুড়ো আঙুল, চুম্বনে মত্ত হলেন রাজ-শুভশ্রী...

ইতিমধ্যেই মুম্বইতে জারি হয়েছে ১৪৪ ধারা। আর এই সময়টাতে প্রায় সকলেই  বেশিরভাগ সময়েই বাড়ির মধ্যে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কারণ একটাই করোনা ভাইরাস। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খানও আপাতত নিজের ফ্ল্যাটে সময় কাটাচ্ছেন ইতিমধ্যেই সমস্ত শ্যুটিং বাতিল করে দিয়েছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে সময় কাটছে বলিউডের ছাইয়া ছাইয়া গার্লের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Love in the time of corona #covıd19 #selfquarantine #caspernme..... stay safe everyone😷... thank u my arhaan for the pic

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on Mar 15, 2020 at 10:00pm PDT

 

আরও পড়ুন-শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার...

ছবিটিতে দেখা যাচ্ছে প্রিয় পোষ্যকে সঙ্গে নিয়েই ছুটির আমেজে রয়েছেন অভিনেত্রী। মালাইকার ছেলে আরহানই মায়ের এই ছবিটা তুলে দিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী  মালাইকা। এদিকে করোনার জেরে বন্ধ হয়েছে একাধিক সিনেমাহল। তবে শুধু সিনেমাহলই নয়,  ধারাবাহিক থেকে ছবি মুক্তি একে একে সবই পিছিয়ে যাচ্ছে। বাতিল হয়েছে বেশ কিছু সিনেমার শ্যুটিং। কিন্তু করোনা ভয়ে সবাই কিন্তু পিছিয়ে নেই। অনেকেই কার্যত করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে নিজের কাজ চালিয়ে যাচ্ছেন।  করোনা আক্রান্তের মধ্যেই ইতিমধ্যেই মুক্তি পিছিয়েছে 'সূর্যবংশী', 'জার্সি', 'ব্রহ্মাস্ত্র'-এর মতো একাধিক ছবি।  এমনকী বক্স অফিসের লোকসানের মুখে রয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'আংরেজি মিডিয়াম'।