Asianet News Bangla

করোনাকে বুড়ো আঙুল, চুম্বনে মত্ত হলেন রাজ-শুভশ্রী

  • করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দেদার চুম্বনে মত্ত হয়েছেন তারকারা
  • শুভশ্রীর গালে চুমু খেতে দেখা গেছে রাজ চক্রবর্তীকে
  •  সাম্প্রতিক কালের এই ছবি যেন করোনার অন্য সুর গাইছে 
  •  অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিমেষে ভাইরাল হয়েছে
In corona Virus scares Raj and subhashree kissing each other
Author
Kolkata, First Published Mar 17, 2020, 10:19 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।  কিন্তু সাম্প্রতিক কালের এই ছবি যেন করোনার অন্য সুর গাইছে। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে কিনা শুভশ্রীর গালে চুমু খেতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তীকে। সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হয়েছে। নিজেদের ইনস্টাগ্রামে  অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিমেষে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার...

ইতিমধ্যেই করোনা নিয়ে ত্রস্ত গোটা দেশ।  কিন্তু এই ছবি দেখে বোঝা দায়, যে করেনা গ্রাস আদৌ করেছে কিনা। বরং করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দেদার চুম্বনে মত্ত হয়েছেন তারকারা। ভালবাসা দিয়ে করোনার ভয়কে তারা জয় করে নেবে। নো মেক আপ লুকে আবারও বাজিমাত করলেন টলি অভিনেত্রী শুভশ্রী।  একেবারে ছিমছাম পোশাকে ক্যামেরার সামনে দাড়িয়ে চুম্বনে মত্ত হয়েছেন এই যুগল। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তাদের এই ছবি।

আরও পড়ুন-করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে চুম্বনে মত্ত বলি তারকারা, দেখুন ছবিতে...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Too much of #Love ❤️❤️

A post shared by Raj Chakraborty (@rajchoco) on Mar 13, 2020 at 10:23pm PDT

 

সম্প্রতি শুরু হয়েছে তাদের  আপকামিং ছবি 'ধর্মযুদ্ধ'-এর প্রমোশন। আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।  ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য। তবে করোনা আতঙ্কের জেরে কি ছবি মুক্তি পিছিয়ে যাবে এই নিয়ে সংশয়ে রয়েছে সকলেই। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।  ইতিমধ্যে মুম্বইতে জারি হয়েছে ১৪৪ ধারা। করোনা আক্রান্তের মধ্যেই ইতিমধ্যেই মুক্তি পিছিয়েছে 'সূর্যবংশী', 'জার্সি', 'ব্রহ্মাস্ত্র'-এর মতো একাধিক ছবি।  এমনকী বক্স অফিসের লোকসানের মুখে রয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'আংরেজি মিডিয়াম'।

Follow Us:
Download App:
  • android
  • ios