ক্রমশ বাড়ছে মৃত্যুমিছিল।  করোনার জেরে প্রতিদিনই যেন আক্রান্তের সংখ্যা বাড়ছে মহারাষ্টে।  তার মধ্যে অন্যতম হল মুম্বই। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার।  লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্যেই  একের পর এক আবাসন সিল করা হচ্ছে করোনা রুখতে। ইতিমধ্যেই এই নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে সকলের মধ্যে।

আরও পড়ুন-রান্নাঘরে ঢুকতেই বিপদে পড়লেন ক্যাটরিনা, কীভাবে সামলালেন পরিস্থিতি দেখুন ভিডিওতে...

অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে, সাক্ষী তনওয়ার এবং শিবিন নারংয়ের পর এবার সিল করা হল তারক মেহতা কা উলটা চশমা খ্যাত মাধবী ওরফে সোনালিকা জোশির আবাসন।  সূত্র থেকে জানা গেছে, সেখানকার আবাসনের  এক বাসিন্দা করোনায় আক্রান্ত। সেই কারণেই  কান্দিভালির ওই আবাসন সিল করে দেওয়া হয়েছে বলে । গত ২৭ মার্চ থেকে সোনালিকা জোশির ওই আবাসন সিল করে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। তবে শুধু সোনালিকা একা নন, তারক মেহতা কা উলটা চশমা খ্যাত বাঘা ওরফে তন্ময় ভেকারিয়ার আবাসনও সিল করে দেওয়া হয়েছে। আগামী ১৪ দিন পর্যন্ত এই আবাসন সিল করে রাখা হবে।

বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। কিন্তু একের পর এক জায়গায় মারণ রোগের থাবা যেন ক্রমশ বেড়েই চলেছে। বলিউড বাদ পড়ছে না সেই তালিকা থেকে। 



আরও পড়ুন-লকডাউনের পর 'রাজ্য়ে' কমপ্লিট লকডাউন, বাড়তে চলেছে কী কী বিধিনিষেধ...