বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। একের পর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কয়েকদিন আগে বাসন মাজার ভিডিও পোস্ট করেছিলেন। তারপর ঝাটা হাতে ঘর পরিস্কার করতে দেখা গেল ক্যাটকে।  এবার তিনি ঢুকলেন রান্নাঘরে।  মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ক্যাটের এই ছবিগুলি। 




আরও পড়ুন-বলিউড কিং 'বাদশা' র সেরা ২০ ছবি, যা আজও সুপারহিট...

করোনার কারণে বিপর্যস্ত জনজীবন। ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন।সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। তবে ক্যাটরিনা কাইফ এবার যা করেছেন তা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। এমনকী নিজেই নিজের কান্ড দেখে অবাক হয়েছেন। ভিডিওতে দেখে নিন ক্যাটরিনার নতুন কীর্তি।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

We’re not sure what it is either .... we ll let u know when we do 🤔🍴🥣 #happyworldsiblingday

A post shared by Katrina Kaif (@katrinakaif) on Apr 10, 2020 at 5:55am PDT



সম্প্রতি কোয়ারেন্টাইনে ঘরের কাজে মন দিয়েছেন অভিনেত্রী। আর অবসর সময়ে রান্নাঘরে ঢুকে অল্প-সল্প রান্নাও করছেন। এবার সেই রান্না করতে গিয়েই বিপাকে পড়লেন অভিনেত্রী। ইন্টারনেট থেকে রেসিপি দেখে রান্না শুরু করলেও শেষ অবধি সেটা যা দাড়াল তা প্যানকেক না অমলেট তা নিজেই বুঝতে পারছিলেন না। বোন ইসাবেল কাইফের সঙ্গে নিজের এই মজাদার রান্নার ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। কয়েকদিন আগে বাসন মাজার ভিডিও পোস্ট করেছিলেন ক্যাটরিনা কাইফ। রান্নাঘরে জল নষ্ট না করে কীভাবে বাসন মাজা যায় সেই টিপসই শেয়ার করেছিলেন সকলের সঙ্গে। বাসন মাজার পর হাতে ঝাড়ু নিয়ে নিজের ঘর পরিস্কারের ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে সেই  ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার এই নতুন ভিডিও প্রকাশ্যে আসার পর  ক্যাটের সঙ্গে খুনসুটিতে মজেছেন বলি তারকারাও।




আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে মোদী, লকডাউনের মেয়াদ বাড়ানোর আবেদন কেজ...

আরও পড়ুন-করোনাভাইরাসকে চ্যালেঞ্জ দিতে জাগছে ইবোলা, কঙ্গোতে নতুন করে ছড়াচ্ছে সংক্রমণ...

আরও পড়ুন-করোনায় জেরবার বিশ্বে নতুন করে আশঙ্কার মেঘ, এবার উত্তর মেরুর ওজন স্তরে দেখা দিল ছিদ্র...