সুশান্ত সিং রাজপুতের খবর যত ছড়াচ্ছে, ততই ভেঙে পড়ছে বলিউড। কেউ বিশ্বাস করতে পারছে না, এই মেধাবী অভিনেতা মৃত্য়ু। রবিবার মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। আর এই মর্মান্তিক খবরে পুরো বলিউড বিধ্বস্ত। একে কিছু দিন আগে ইরফান আর ঋষি কাপুরের মৃত্য়ু হয়েছে। তার উপর আবার একটা মৃত্য়ু। শোক প্রকাশ করে টুইট করেছেন করণ জোহর, একতা কাপুর। টুইট করে সমবেদনা জানিয়েছেন, ইয়াশরাজ ফিল্মস্ এবং  রেড চিলিস্ এন্টারটেন্টমেন্ট।

 

 

 

করণ জোহর টুইটে জানিয়েছেন-'এটা  সত্য়িই হার্টব্রেকিং।  আমার হৃদয় ভরা অসংখ্য় স্মৃতি আছে যা আমরা একসঙ্গে শেয়ার করেছি। আমি সত্য়িই এটা বিশ্বাস করতে পারছি না। যেখানেই থেকো, শান্তিতে থেকে বন্ধু। যখন সত্য়ি শকিং কিছু ঘটে তখন শুধুই যে ভাল মেমোরিগুলিই বারবার ফিরে আসতে থাকে।' একতা কাপুরও দুঃখ্যপ্রকাশ করেছেন। তিনি মনখারাপ করে বলেছেন 'এটা ঠিক নয় সুশি । একটা সপ্তাহে সব ঠিক হয়ে যাওয়ার প্রসঙ্গও তোলেন তিনি। 'এটা ঠিক নয়' বলে ভালবেসে 'মাই বেবি' সম্মোধন করেছেন একতা। 

 

 

 

অপরদিকে,  ইয়াশরাজ ফিল্মের তরফেও শোকাপ্রকাশ করা হয়েছে। দক্ষ মেধাবী অভিনেতাকে চিরকাল সবাই মনে রাখবে বলে টুইট করে জানিয়েছে  ইয়াশরাজ ফিল্মস্। 'আরও একটা বড় ক্ষতি। আমরা শোকাহত এবং শকড্। তাঁর মতো এনার্জেটিক উপস্থিতিকে আমরা সবাই চিরকাল মিস করব। তাঁর পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা জানাই', বলে টুইট করেছে রেড চিলিস্ এন্টারটেন্টমেন্ট।