Asianet News Bangla

দেখে শুনে পাত্র-পাত্রী খুঁজে বিয়ে, অবাক কাণ্ড, তরুণ প্রজন্মকে নিয়ে এক বাস্তববাদী গল্প দ্য রাইট ওয়ান

লেখা প্রজাপতী ও ঋষি সাক্সেনা অভিনীত এই ছবি মুক্তি পেয়েছে ২৫ জুন। ট্রেলারেই করেছিল বাজিমাত। এক অন্য ধাঁচের কন্টেন্ট। যা দেখা মাত্রই বেশ মনে কেড়েছে নতুন প্রজন্মের।

Eversince Director Sagar Ladhes The Right One has premiered on MX Player bjc
Author
Kolkata, First Published Jul 16, 2021, 12:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেখে শুনে পাত্র চাই কিংবা পাত্রী চাই বিভাগে বিজ্ঞাপন দিয়ে বিয়ে! বা আত্মীয় পরিজনদের মধ্যে থাকা কোনও বিশেষ ব্যক্তির ভালোলাগার পাত্র বা পাত্রী হয়ে ওঠা মানেই সম্বন্ধ দেখা, বর্তমান জেনারেশনের কাছে এক কথায় বলতে গেলে অবাক কাণ্ড। যে মানুষকে চিনি না, জানি না, কীভাবে তাঁর সঙ্গে গোটা জীবন কাটানো যায়! ভেবে মাথায় ঘাম পায়ে পড়ে। সেই প্রজন্মের দুই তরুনের গল্প নিয়ে এলো এমএক্স প্লেয়ার। নাম- দ্য রাইট ওয়ান। 

আরও পড়ুন- 'Pregnant' স্বস্তিকা, মা হতে চলেছেন প্রেমিকা, গর্ভাবস্থার সুখবর শুনে কী বললেন শোভন

আরও পড়ুন- ঢেউখেলানো চাবুক ফিগার, ন্যুড পোশাকে 'হেলেন' রূপে জাহ্নবী, শরীরী আগুনে পুড়ে ছাই সাইবারবাসী

পরিচালনা করেছেন সাগর লাধে। লেখা প্রজাপতী ও ঋষি সাক্সেনা অভিনীত এই ছবি মুক্তি পেয়েছে ২৫ জুন। ট্রেলারেই করেছিল বাজিমাত। এক অন্য ধাঁচের কন্টেন্ট। যা দেখা মাত্রই বেশ মনে কেড়েছে নতুন প্রজন্মের। যাদের প্রথম পছন্দের তালিকাতেই থাকে, নিজের মত কাউকে খুঁজে নেওয়া, লাইফস্টাইলে সামঞ্জস্য থাকা, স্পেস থেকে শুরু করে মানিয়ে নেওয়া, সবটাই দেখে শুনে এক কথায় প্রেম করে বিয়ে। 

গল্পের মোড় থাকে ঠিক সেই পথেই। নায়ক-নায়িকার মধ্যে দেখে শুনে বিয়ে, দুজনেই চাইছে নতুন কিছু। কিন্তু পরিবার থেকে বিয়ে ঠিক করে দেওয়ায় মাথায় বাজ পড়ে। এই ছবি মুক্তি পাওয়ার পরই বেশ নজর কাড়ে সকলের। মজার গল্পের পাশাপাশি যুগোপযোগী কন্টেন্ট হওয়ার ফলে তা নতু প্রজন্মের মনের গল্প বেশ খানিকটা তুলে ধরতে সক্ষম। 

Follow Us:
Download App:
  • android
  • ios