আত্মহত্যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আরও দু'জন আত্মঘাতী হল বারেলি এবং পাটনার দুই ছাত্র-ছাত্রী। জানা যাচ্ছে দশম শ্রেনীর সেই ছাত্র সুশান্তের মৃত্যুর পর থেকে ভেঙে পড়েছিল। উত্তর প্রদেশের বারেলির বাসিন্দা সেই ছেলেটি। প্রিয় অভিনেতার শোক সহ্য না করতে পেরে আত্মঘাতী হয় সেই ছাত্র। ছেড়ে গিয়েছে একটি স্যুইসাইড নোটও। যেখানে সে লিখেছে, "সুশান্ত পারলে আমিও পারব।" 

আরও পড়ুনঃমামলা রুজু সলমন-করণ সহ সাতজনের বিরুদ্ধে, সুশান্তের মৃত্যুতে এঁদেরই হাত, উঠছে অভিযোগ

অন্যদিকে দশ শ্রেনীর পরীক্ষা দিয়ে মানসিক অবসাদে ভুগছিল ইশিকা কুমারী। পাটনায় থাকত সেই ছাত্রী। পরীক্ষায় ভাল না হওয়ার কারণে সারাদিন মনমড়া হয়ে থাকত বলেই জানিয়েছে পরিবার। সোমবার রাতে ইশিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ইশিকাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে ডাক্তার। সুশান্তের মৃত্যুর খবর আসতে না আসতেই, টিভি এবং ফোনে সারাক্ষণ এই খবরই দেখে যাচ্ছিল ইশিকা। 

আরও পড়ুনঃ'আমার মাত্র দু'জন বন্ধু আছে', সুশান্তের পুরোনো ক্লিপিং শেয়ার করলেন অভিনেত্রী অদিতি

পরিবারের দাবি, খবরে মানসিক অবসাদের কথা বলা হয়, যার কারণে ইশিকাও এই পদক্ষেপ নেয়। ইশিকার মা তাকে বহুবার বোঝাবার চেষ্টা করেছিলেন পূর্ব, মানসিক অবসাদ থেকে বের করে আনারও চেষ্টা করেছিলেন। তবে কোনও ফল হয়নি। খবর দেখতে বারণ করলেও সে কথা শোনেনি। পাটনা মেডিকাল কলেজ হাসপাতালের টেম্পোরারি আউটপোস্ট ইন চার্জ অমিত কুমার জানান, ইশিকার মা ছাদে গিয়েছিলেন হাঁটতে। সেই সময় ইশিকা মায়ের শাড়ির সাহায্যে আত্মঘাতী হয়।