রঙ্গোলি চান্ডেলের ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করার পর থেকেই শোরগোল নেটদুনিয়ায়। নিত্যদিন বলিউডের প্রায় প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, গীতিকারের বিরুদ্ধে নানা বক্তব্য পেশ করে থাকেন রঙ্গোলি। সম্প্রতি তাঁর একটি পোস্টের কারণে ফারহা খান আলি ট্যুইটটি রিপোর্ট করতে বাধ্য হন। তারপরই রঙ্গোলির ট্যুইটার সাসপেন্ড করে দেওয়া হয়েছে। এই নিয়েই সম্প্রতি মুখ খুললেন ফারহা। 

আরও পড়ুনঃ"লকডাউন না মেনে চাকাকুর মত ভাইরাল হতে চাই", ভিডিও পোস্ট অঙ্কুশের

তাঁর কথায়, রঙ্গোলি মুসলিমদের জন্য বিষ ঢেলে দেন নিজের ট্যুইটে। প্রতিবার সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ট্যুইট করেন যেখানে মুসলিম ধর্মের বিরুদ্ধে হিন্দুদের উত্তেজিত করার প্রবণতা থাকে। এছাড়াও প্রত্যেক তারকাকে অকারণে নিজের ট্যুইটের মাধ্যমে আঘাত করেন। উনি নিজে যখন কোনও বক্তব্য বেশ করার পর তাঁকে কখনই কেউ কিছু বলে না। তাহলে তিনি কেন অন্যের ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ করবেন। 

আরও পড়ুনঃ'এ বাংলা হাসবে আবার', করোনা মোকাবিলায় টলিউডের নয়া অ্যান্থেম

ফারহা এও জানান, প্রত্যেক ধর্মই ভাল খারাপ মিশইয়ে হয়। প্রত্যেক ধর্মের মধ্যেই ভাল মানুষ থাকে আবার একই ভাবে খারাপ মানুষও বিরাজমান। তাই বলে একটি জাতি কিংবা ধর্মকে টার্গেট করা একেবারেই উচিত নয়। রঙ্গোলি ঠিক এই জিনিসই করে থাকেন। তাই জন্য আমি তাঁর ট্যুইট রিপোর্ট করেছিলাম।  

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল