লকডাউনের নিয়ম মানছেন না বহু মানুষ। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে ঠিকই, তবুও কিছু জায়গায়, যেখানে পুলিশের নজরদারি পৌঁছনো সম্ভব হচ্ছে না, সেখানে দেদার পিকনিক চলছে। এমনই বক্তব্য অভিনেতা অঙ্কুশের। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে অঙ্কুশ নিজের তিক্ত অভিজ্ঞতার কথা জানালেন।

আরও পড়ুনঃ'এ বাংলা হাসবে আবার', করোনা মোকাবিলায় টলিউডের নয়া অ্যান্থেম 

তাঁর দাদু এবং দিদা সুগারের রোগী। তাঁদে কিছু ঔষুধ অঙ্কুশের কাছে থাকায় তিনি নিজের গাড়িতেই সমস্ত সতর্কতা নিয়ে বেরিয়েছিলেন ঔষুধগুলি দাদু-দিদার কাছে পৌঁছতে। সেখান থেকে ফেরার সময় একটি জায়গায় তিনি দেখছেন ১০০-১৫০ জন পাড়ায় বসে আড্ডা মারছে। আর রীতিমত পিকনিক চলছে। কেউ চা খাচ্ছেন তো কেউ চপ খাচ্ছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official) on Apr 15, 2020 at 6:14am PDT

আরও পড়ুনঃ"মুসলিমদের বিরুদ্ধে বিষ উগরে দেন রঙ্গোলি", ফের বিস্ফোরক ফারহা

অঙ্কুশ গাড়ি থামিয়ে, ভিতর থেকেই তাদের এই সমাবেশ বন্ধ করার জন্য অনুরোধ করেন। পাল্টা জবাবে সেই মানুষগুলি অঙ্কুশকে বলে, তারা চাকাকু অর্থাৎ মৃদুল দেবের মত জনপ্রিয় হতে চায়। তারা জানে লকডাউনের নিয়ম না মানলে এখন ভাইরাল হওয়া সহজ। তাই এভাবেই তারা ভাইরাল হবে। অঙ্কুশ এই ঘটনাটি জনসমক্ষে এনে অত্যন্ত নিন্দা করেন। প্রসঙ্গত, করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে বারো হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। 

সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা