লকডাউন কাটিয়ে উঠতেই একে একে ছন্দে ফিরছে সিনে জগত। এবার নতুন ছবির খবর শোনালেন ফারহান আখতার। ছবির নাম ফোন ভূত। হাস্যকৌতুকে ভরা ভূতের এই গল্পে মূল চরিত্রে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ, ইশান খাত্তর ও সিদ্ধান্ত চতুর্বেদী। সোমবার সেই ছবির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ফারহান আখতার। এই ছবির করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল গলি বয় ছবি মুক্তির পরই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The one stop shop for all bhoot related problems , #PhoneBhoot 👻 ringing in cinemas in 2021

A post shared by Katrina Kaif (@katrinakaif) on Jul 19, 2020 at 10:41pm PDT

 

সোমবার প্রকাশ্যে এলো ছবির প্রথম লুক। লুক টেস্টের ভিডিও এসেছে সামনে।  এখানেই শেষ ছবি মুক্তি পাওয়ার সম্ভাব্য সময়ও সামনে আসে। ২০২১ সালে মুক্তি পাবে এই ছবি। ফারহান আখতারের পরবর্তী এই প্রযোজনার প্রথম লুকেই মুগ্ধ ভক্তরা। কালো স্যুট ও পান্টে ধরা দিলেন তিন স্টার। তবে ফারহানের পোস্ট থেকে খানিক ধারনা করাই যায় যে ছবির বিষয় বস্তু ঠিক কেমন হতে চলেছে। 

 

 

ভূত নিয়ে থাকা সব রকমের সমস্যারই ,সমাধান মিলবে এই ফোন বুথে। অর্থাৎ ছবির মূল বিষয়বস্তুতেই থাকবে ভূত নিয়ে নানা মজার গল্প। তবে ছবির শ্যুটিং কবে থেকে শুরু তা এখনই স্পষ্ট নয়। সিদ্ধান্তের এক্সেল এন্টারটেইনমেন্টের সঙ্গে দ্বিতীয় ছবি এটা। যদিও ক্যাটরিনার এখন বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সবার আগে মুক্তি পাওয়ার কথা সূর্যবংশী। বর্তমানে তা পিছিয়ে দেওয়া হয়েছে লকডাউনের কারণে।