Asianet News BanglaAsianet News Bangla

ফারানের পোস্টে ব্লান্ডার, হকি দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে ব্যাপক ট্রোলের শিকার অভিনেতা

 ভারতীয় পুরুষ হকি দল ব্রোঞ্জ পায় ওইদিন। জার্মানিকে ৫-৪ গোলে হারিয়ে পদক ছিনিয়ে নেন তারা। টানটান উত্তেজনা রেখে ম্যাচ শেষের আগের মুহূর্তে খেলার মোড় ঘুরিয়ে দেয় মনপ্রীতরা।

Farhan Akhtar faced trolling after wishing hockey team bjc
Author
Kolkata, First Published Aug 6, 2021, 11:57 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টোকিও অলিম্পিকে ভারতীয় খেলোয়ারদের প্রদর্শন নজর কেরেছে গোটা বিশ্বের। বেশ কয়েকটি পদক দেশের জন্য ছিনিয়ে নিয়েছেন অনেকেই। গত বৃহস্পতিবার সেই পদক জয়ের তালিকায় নাম লেখালেন ভারতীয় পুরুষ হকি দল। দেশের এই গর্বিত মুহুর্তে প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাহুল গান্ধী ও অন্যান্য খেলোয়ার, অভিনেতা সকলেই টুইট করে ভারতীয় পুরুষ হকি দলকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকায় ছিলেন বলিউডের অন্যতম অভিনেতা ফারহান আখতার। কিন্তু গন্ডগোল সেখানেই। টুইট করার পরেই তাকে পড়তে হয় ট্রোলের মুখে। কিন্তু কেন?

Farhan Akhtar faced trolling after wishing hockey team bjc

দেশবাসীর জন্য অত্যন্ত আনন্দের মুহূর্ত ছিল বৃহস্পতিবার। ভারতীয় পুরুষ হকি দল ব্রোঞ্জ পায় ওইদিন। জার্মানিকে ৫-৪ গোলে হারিয়ে পদক ছিনিয়ে নেন তাঁরা। টানটান উত্তেজনা রেখে ম্যাচ শেষের আগের মুহূর্তে খেলার মোড় ঘুরিয়ে দেয় মনপ্রীতরা। পদক জয়ের কয়েক মুহূর্তেই নেটদুনিয়ায় শুভেচ্ছার বন্যা বইয়ে দেয় দেশবাসীরা। ঐতিহাসিক মুহূর্ত বলে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রায় ৪১ বছর পর ইতিহাস গড়ার খুশি সকলেই।

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

তবে এই খুশির পরিমাণ নিয়ন্ত্রণ করতে পারলেন না জনপ্রিয় অভিনেতা ফারহান আখতার। বাধভঙ্গা এক্সাইটমেন্ট নিয়ে টুইট করে বসলেন, ' গো গার্লস! টিম ইন্ডিয়ার জন্য ভীষণ গর্বিত। মাঠে অনন্য লড়াকু মেজাজ দেখানো এবং ঘরে চতুর্থ মেডেল আনার জন্য শুভেচ্ছা।' আর সেখান থেকেই শুরু হল নতুন গল্পের। 'মিখা সিং' এর চরিত্রে ভাগ মিখা ভাগ ছবিতে অনন্য নজির গড়েছিলেন তিনি। খেলোয়াড় হিসেবে নিজেকে ট্রেনড করেছিলেন। কিন্তু হটাৎ এমন ভুল শুভেচ্ছা বার্তায় নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের শিকার হলেন ফারহান। বৃহস্পতিবার সকাল সকাল টুইট করে ব্রোঞ্জ জেতার জন্য তড়িঘড়ি শুভেচ্ছা জানান। তারপরেই সমালোচনার ঝড় ওঠে। পরে অবশ্য সেই পোস্ট ডিলিট করে নতুন করে শুভেচ্ছাবার্তা পোস্ট করেছেন তিনি।

 Farhan Akhtar faced trolling after wishing hockey team bjc
 

Farhan Akhtar faced trolling after wishing hockey team bjc

Follow Us:
Download App:
  • android
  • ios