করোনা মোকাবিলায় প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করে চেলেছেন স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে ডাক্তারেরা। এখন তাঁদের পাশে থাকার সময়। সেই কথাই মনে করিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা শেয়ার করলেন ফারহান আখতার। গোটা দেশে যখন লকডাউন, বাড়ি বন্দি সকলেই, সংক্রমণ রুখতে সতর্ক করা হয়েছে প্রতিটা রাজ্যকে। নিরাপত্তার চাদরে মুরে ফেলা হয়েছে গোটা বিশ্ব।

আরও পড়ুনঃ করোনার জেরে বন্ধ ছবি মুক্তি, ওটিটিকেই ভরসা বলে মানছে বলি থেকে টলি

এমনই পরিস্থিতিতে এক শ্রেণির মানুষ প্রতিটা মুহূর্তে বাইরে রয়েছেন। পুলিশ, স্বাস্থ্যকর্মী, ডাক্তারেরা। তাঁদের সুরক্ষা সকলের আগে কাম্য। তাঁরাই প্রতিটা মুহূর্তে বুক দিয়ে আগলে রেখেছে করোনার প্রকোপ। ক্রমেই বেড়ে চলেছে সংক্রণের সংখ্যা। মহারাষ্ট্রে ইতিমধ্যে হাজারেরও বেশি পুলিশ করোনায় আক্রান্ত। এমনই পরিস্থিতিতে অক্ষয় কুমার তাঁদের হাতে পুলি দিয়েছেন ১০০০ ব্যান্ড, যা করোনা থেকে সতর্ক করবে। কয়েকদিন আগেই ফারহান আখতার জানিয়েছিলেন তিনি পুলিশদের জন্য হাজার পিপিই কিট দেবেন। সেই কথা এবার রাখলেন অভিনেতা।

 

 

সেই কথা রাখতেই পিপিই পৌঁচ্ছল পুলিশের কাছে। এর আগে ডাক্তারদের পিপিই দিয়ে সাহায্য করেছেন একাধিক তারকারা। তবুও দেশের বিভিন্ন প্রান্তে এখনও মজুত নেই পর্যপ্ত পিপিই। তাই জাক্তারদের নিতে হচ্ছে জীবনের ঝুঁকি। এবার দেশের বিভিন্ন স্বাস্থকেন্দ্রেও পিপিই দিয়ে সাহায্য করবেন ফারহান। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে তেমনটাই জানিয়েছিলেন ফারহান আখতার। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা