ফতিমা সানা শেখ, একাধিক বলিউডে ছবি করলেও তাঁর জীবনে সর্বাধিক জনপ্রিয়তা এনে দিয়েছে দঙ্গল। আমির খানের সঙ্গে অভিনীত এই ছবিতেই নিজের অভিনয় গুণের দাপট তিনি  সকলের সামনে তুলে ধরেছেন। তবে নিজের জীবনে সাফল্যের জার্নিটা যে মোটেও সহজ নয়, তা স্পষ্ট করে দিতে দ্বিধা বোধ করেননি অভিনেত্রী। সাফ জানিয়ে দেন, বাস্তবের কঠিন পরিস্থিতিতে মেয়েদের লড়াইটা ঠিক কতটা কষ্টের। 

আরও পড়ুনঃ লক্ষ্মী পুজোর শুভেচ্ছা বার্তায় সেলেব মহল, পোস্টে ভরল নেট-পাড়া

কী কী সমস্যার মধ্যে দিয়ে একটি মেয়েকে জন্মলগ্ন থেকে লড়াই করে যেতে হয়। একের পর এক তারকারা বর্তমানে নারী নির্যাতন ও মেয়েদের কঠিন লড়াই নিয়ে মুখ খুলছেন প্রকাশ্যে। নিজের জীবনের ভয়াবহ অভিজ্ঞতাও তুলে ধরতে পিছু পা হন না। নিজেদের এই কঠিন লড়াইয়ের কথা সকলের সামনে তুলে ধরে মেয়েদেরকে স্টারেরা সাহসের যোগান দেন যাতে সকলেই নিজের মত সমাজের সামনে স্পষ্ট ভাষায় তুলে ধরতে পারেন। মাত্র তিন বছর বয়সেই শিশু নির্যাতনের শিকার হয়েছিলেন ফতিমা। 


আজও সেই স্মৃতি তাঁকে তাড়া করে নিয়ে বেড়ায়। সেখানেই শেষ নয়। বড় হওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে নানা জনে নানা মত দিতে শুরু করেন। চলার পথে এমন অনেককেই পেয়েছিলেন ফতিমা, যাঁরা তাঁকে সাফ জানিয়েছিলেন, কাজ পাওয়ার একটাই রাস্তা, তা হল যৌন সম্পর্ক। কারুর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটালেই মিলবে কাজ। তেমন পররিস্থিতির মুখোমুখিও হয়েছিলেন তিনি। যদিও তা নিয়ে মুখ খুলতে বিন্দুমাত্র দ্বিধা করেননি ফতিমা।