Asianet News BanglaAsianet News Bangla

লক্ষ্মী পুজোর শুভেচ্ছা বার্তায় সেলেব মহল, পোস্টে ভরল নেট-পাড়া

  • শুক্রবার সকাল থেকেই লক্ষ্মী পুজোয় মেতে সেলেব মহল
  • পাশাপাশি ভক্তদের লক্ষ্মী পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে
  • নেট দুনিযায় এখন ভাইরাল সেলেব মহলের পোস্ট
  • টলিপাড়ায় বিভিন্ন সেলেব মহলে ব্যস্ততা তুঙ্গে
laxmi puja 2020 tollywood celebrity wish BJC
Author
Kolkata, First Published Oct 30, 2020, 4:56 PM IST

টলিউড সেলেবরা এবার মেতে উঠলেন লক্ষ্মী পুজোয়। করোনার আবহেই চলছে বাঙালির ফেস্টিভ মোড। একের পর এক পুজোর আয়োজনে গা ভাসাচ্ছে আপামড় বাঙালি। সেই তালিকাতেই নাম লিখিয়েছে বাংলা চলচ্চিত্র জগতের স্টারেরাও। কোনও অংশেই পিছিয়ে নেই এই সেলেব মহল। এলাহি ভাবে দুর্গাপুজোতে সম্মতি না থাকলেও, ছোটর ওপর বাড়িতেই লক্ষ্মী পুজোতে সামিল হলেন অনেকেই। রীতি নীতি মেনে প্রথা মেনেই চলছে দিনভর উৎসব। 

আর সেই উৎসবেই গা ভাসিয়ে ভক্তদের শুভেচ্ছা জানালেন টলিউড স্টারেরা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোহম চক্রবর্তী লিখলেন- শুভ কোজাগরী লক্ষ্মী পূজার প্রীতি ও শুভেচ্ছা। 

অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় ছবি শেয়ার করে লিখলেন, প্রতিবছর যেভাবে পুজোর আয়োজন করে থাকি, তা মিস করছি, কিন্তু এই বছর প্রথম শর্তই সতর্কতা। 

অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় লিখলেন, বিশ্বরুপের ভার্যা তুমি, তুমি পদ্মধারিণী । মঙ্গলপ্রাণ তুমি মাগো, তুমি পদ্মবাসিনী ।। সকলকে জানাই কোজাগরী লক্ষ্মীপুজোর প্রীতি ও শুভেচ্ছা। সবাই সুখে থাকুন, শান্তিতে থাকুন।

সকলকে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লেখেন- বিশ্বরূপস্য ভার্য্যাসি পদ্মে পদ্মালয়ে শুভে। সর্ব্বত পাহি মাং দেবী মহালক্ষ্মী নমহস্তুতে।। ধনসম্পদ ও সৌভাগ্যদেবীর কৃপায় জগৎ সংসারে সুখ-শান্তি, সমৃদ্ধি চিরঅটুট থাকুক - এই প্রার্থনা জানিয়ে, সকলের জন্য পুণ্যতিথিতে রইলো আমার আন্তরিক শুভকামনা ও অভিনন্দন।

লক্ষ্মী পুজোর শুভেচ্ছা জানিয়ে পরমব্রত লেখেন- ওঁ মহালক্ষ্ম্যৈ বিদ্মহে মহাশ্রীয়ৈ ধীমহি তন্নোঃ শ্রী প্রচোদয়াৎ। মা লক্ষ্মীর আগমনে বিশ্বসংসারের সব অশান্তি দূর হয়ে গিয়ে সকলের মনে লাগুক উৎসবের রঙ, জীবন সেজে উঠুক সুখে, শান্তিতে এবং সমৃদ্ধিতে। সবাইকে জানাই কোজাগরী লক্ষ্মীপুজোর আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা।

 

Follow Us:
Download App:
  • android
  • ios