Asianet News Bangla

শরীরে করোনা নিয়ে বিজেপি সাংসদের সঙ্গে পার্টি, কণিকার বিরুদ্ধে মামলা দায়ের যোগী পুলিশের

  • কণিকা কাপুরের বিরুদ্ধে মামলা দায়ের।
  • লখনউয়ের সরোজিনি নগর পুলিশ স্টেশনে ১৮৮, ২৬৯, ২৭০ ধারায় মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।
  • করোনায় সংক্রমক হয়েও লুকিয়ে যাওয়ার অপরাধে বিপাকে গায়িকা। 
FIR registered against Kanika Kapoor
Author
Kolkata, First Published Mar 20, 2020, 11:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সরাসরি এবার বলিউডে শুরু করোনার প্রকোপ। 'বেবি ডল' গায়িকা কণিকা কাপুর আক্রান্ত করোনা ভাইরাসে। করোনার থাবা পড়তে না পড়তে আরও বেশি অন্ধকার যেন নেমে এসেছে তাঁর জীবনে। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে উত্তর প্রদেশের পুলিশ। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ১৮৮, ২৬৯, ২৭০ ধারায় মামলা রুজু হয়েছে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুনঃকরোনা নিয়ে কার্তিকের অভিনব বার্তা, প্রশংসায় পঞ্চমুখ ভক্তেরা

আরও পড়ুনঃ'ক্রিমিনাল কণিকা কাপুর', বলিউড গায়িকাকে হেফাজতে নেওয়ার দাবি সোশ্যাল মিডিয়ায়

১৮৮ : বেআইনিভাবে নির্দেশের অবমাননা। ২৬৯ : মারণরোগ ছড়িয়ে দেওয়া। ২৭০ : মারণরোগের শরীরে আছে জেনেও গাফিলতি। এই তিনটি ধারায় লখনউয়ের সরোজিনি নগর থানায় কণিকার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এই প্রথম প্রত্যক্ষভাবে বলিউডে থাবা পড়ল করোনা ভাইরাসের। বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কণিকা কাপুর আক্রান্ত করোনা ভাইরাসে। 

লন্ডনে গিয়েছিলেন ছেলে-মেয়েদের সঙ্গে দেখা করতে। সেখান থেকে দেশে ফিরে বিমানবন্দরে পাওয়া নির্দেশকে বেআইনিভাবে অবমাননা করে পার্টি করে বেডা়ন কণিকা। তারই মধ্যে একটি পার্টিতে উপস্থিত ছিলেন বসুন্ধরা রাজে সিন্ধিয়া ও তাঁর ছেলে দুষ্মন্ত সিং। কণিকার করোনা টেস্ট পজিটিভ আসার পর পার্টিতে উপস্থিত থাকা অনেকেই ইতিমধ্যে কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। 

আরও পড়ুনঃ'বাড়ি সব থেকে নিরাপদ স্থান', করোনা সতর্কতায় সরব বিরুষ্কা
লন্ডন থেকে ফেরার পরই সংক্রমক হন তিনি। যা জানার পরও বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছেন। এই নিয়ে সাংবাদিক বরখা দত্ত মুখ খোলায় কণিকার ভাই বরখাকে ভুয়ো খবর ছড়াতে বারণ করায়। বরখা, কণিকার দায়িত্বজ্ঞানহীনতার কথা বলায় কণিকার ভাই খানিক ক্ষুব্ধই হয়েছেন। বরখার ট্যুইটের পাল্টা ট্যুইটে জবাব দিয়েছেন গায়িকার ভাই যা সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন কণিকা।

Follow Us:
Download App:
  • android
  • ios