মর্দানি ছবিতে রানি মুখোপাধ্যায়ের বলিষ্ঠ অভিনয় দর্শকদের মনে বিরাট ছাপ ফেলেছিল। ২০১৪ সালে বক্স অফিস থেকে সমালোচক মহল সর্বত্রই সাড়া ফেলেছিল এই ছবি। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল সেই ছবির সিক্যুয়েল আসছে। অবশেষে মর্দানি ২ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এল। সঙ্গে সঙ্গে পুলিশের পোশাকে রানির ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। 

এই সিক্যুয়েলেও  রানিকে একজন পুলিশ সুপারইনটেনডেন্টে শিবানী শিবাজী রায়ের ভূমিকায় দেখা যাবে।  ২০১৪ সালে এক মহিলা পাচারকারীর বিরুদ্ধে লড়তে দেখা গিয়েছিল রানি অভিনীত চরিত্রটিকে। সেই ভিলেনের চরিত্রে নজর কেড়েছিলেন তাহির রাজ বসিন। এবারে এক ২১ বছর বয়সি ভিলেনের বিপরীতে লড়াই করবে শিবাণী শিবাজী রায়। 

 

 

বিগত বেশ কয়েক মাস ধরে এই ছবির শ্য়ুটিং হচ্ছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে ছবির শ্যুটিং প্রায় শেষের পথে। জানা যাচ্ছে এবছরের ১৩ ডিসেম্বর এই ছবি মুক্তি পাবে। তবে মর্দানি ২-তে ২১ বছরের ভিলেনের ভূমিকায় কাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি। এই ছবিতেও বিভিন্ন অ্যাকশন দৃশ্যে রানিকে দেখা যাবে। রাজস্থানে এই ছবির বেশ কিছু অংশ শ্যুটিং হয়েছে। রানিকে শেষ হিচকি ছবিতে দেখা গিয়েছিল। সেই ছবির জন্যও তিনি প্রশংসিত হয়েছিলেন।