বরুণ ধাওয়ানের বিয়ে বলে কথা। বলিউড থেকে শুরু করে ভক্তমহল, এক কথায় সকলের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। এমন পরিস্থিতিতে সামনে এসছে একের পর এক বিয়ের আসর থেকে ছবি। কীভাবে সেজে উঠছে আলিবাগ, কীভাবে নিজেকে সাজিয়ে তুলতে চলেছেন বরুণ ধাওয়ান, এমনই নানা ছোট খাটো মুহূর্তের ছবি থেকেও চোখ সরাতে নারাজ ভক্তমহল। কিন্তু কোথায় ছবি!

 

নিজের বাড়ি ছেড়ে যখন বরুণ রওনা হয়েছিলেন আলিবাগের উদ্দেশ্যে, সেই বরুণের পাওয়া শেষ ছবি। তারপর থেকে জামাই রাজার কোনও ছবি পায়নি নেট দুনিয়া। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটন। বন্ধু ও দাদাদের সঙ্গে তোলা একটি ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। বরুণ ধাওয়ানের বিয়ের আসবে উত্তজনার পারদ তুঙ্গে। একটা মাত্র ফ্রেমই বুঝিয়ে দিল এই মুহূর্তে রিসর্টের ভেতরের ছবিটা ঠিক কেমন হতে পারে। 

আরও পড়ুন- বরুণ-নাতাশা বিয়ের আসর, গেস্ট লিস্টে নেই বচ্চন পরিবারের কারুর নাম, কেন

 

 


ভাইরাল ভয়ানি থেকে এই ছবি ছড়িয়ে পড়ে শনিবার। বিয়ের ঠিক আগের মুহূর্তে বলিউডের সুপারস্টারের মুখে লেগে থাকা স্মাইল ও সেরওয়ানি লুক, এক কথায় ইয়ার কি শাদি হ্যায় পোজ, মেহেন্দি থেকে শুরু করে সঙ্গীত সবেতেই কড়া নির্বাপত্তা ব্যবস্থা। লিক হয়নি একটি ছবিও। তাই সামনে আসা এই একমাত্র ছবিতেই এখন নজর আটকে সকলের। বরুণের বিয়ের আসর পর্ব শুরু, এখন শুধু অপেক্ষা ফাইনাল লুকের।