এখনও স্মৃতির পাতায় তরতাজা শ্রীদেবী। কেবল পরিবার নয়, হাজার হাজার ভক্তের মনে আজও তিনি জীবিত। কিন্তু চাইলেই আর দেখা মেলে না স্বপ্নের অভিনেত্রীর। পর্দায় দেখা মিললেও সাক্ষাতে তাঁর সঙ্গে একটা ছবি তোলার স্বপ্ন যাঁরা দেখতেন, তাঁদের যেন সেই স্বপ্ন আর পূরণ হল না। তবে এবার তাঁদেরই জন্য রইল সুখবর।

আরও পড়ুনঃ শাড়িতেই হট আলিয়া, গার্লফ্রেন্ডকে আগলে আন্তিলিয়ায় প্রবেশ রণবীরের

ভক্তরা এখন চাইলেই দেখা করে নিতে পারেন শ্রীদেবীর সঙ্গে। তবে দেশের মাটিতে নয়। তার জন্য উড়ে যেতে হবে সিঙ্গাপুরে। এখন থেকে মাদাম ত্রুশোর মিউজিয়ামই তাঁর স্থায়ী ঠিকানা। মোমের মূর্তি গড়া হল শ্রীদেবীর। 

আরও পড়ুনঃ রকেটের বেগে ছুটলেন তাপসী, অ্যাথলিটের ভূমিকায় অভিনেত্রীর নয়া লুক

কয়েকদিন আগেই শাহিদ কাপুরের মূর্তি স্থাপন করা হয়েছিল এই জায়গায়। এবার সেখানেই শ্রীদেবীর মূর্তি রাখা হল। মূর্তি তৈরির কাজ শেষ। রাত পোহালেই উন্মোচন হবে সেই মূর্তি। মূর্তি গড়ার শেষ মুহুর্তে ভিডিও ভাইরাল হল নেট দুনিয়ায়। মূর্তি উন্মোচন করবেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, সঙ্গে থাকবেন বণি কাপুর। 

 

 

৪ঠা সেপ্টেম্বর মূর্তি প্রকাশ্যে আনা হবে। তাই মঙ্গলবারই সিঙ্গাপুর উড়ে গেলেন বণি কাপুর ও জাহ্নবী কাপুর। এখনও ২৪শে ফেব্রুয়ারী ২০১৮ সালের স্মৃতি মানুষের মনে তরতাজা। মাত্র ৫৪ বছর বয়সে সকলকে ছেড়ে চলে গিয়েছিলেন শ্রীদেবী। তারপর থেকেই শ্রীদেবীর সঙ্গে একবার দেখা, কিংবা একটা ছবি তোলার স্বপ্ন অতলে তলিয়ে ছিল ভক্তদের। কিন্তু এখন তাঁদের সেই স্বপ্ন খানিক হলেও পূরণ হবে।