বলিউডে গল্প চুরির ঘটনা নতুন নয়। একাধিকবার গল্প চুরির দায়ে মুক্তি পিছিয়েছে  বিগ বাজেটের ছবির। এবারে সেই তালিকায় নাম জড়ালো সুজিত সরকারের বহুল চর্চিত ছবি 'গুলাবো সিতাবো'।  ছবির লেখিকা জুহি চতুর্বেদীর বিরুদ্ধে তোপ দাগলেন প্রয়াত লেখক রাজীব আগরওয়ালের ছেলে আকিরা। আকিরা অভিযোগ করেছেন  'গুলাবো সিতাবো'র গল্প তার বাবা রাজীবের লেখা। তার বাবার লেখা চুরি  করেই চিত্রনাট্য বানানো হচ্ছে।  এই খবর প্রকাশ্যে আসা মাত্রই ছবি মুক্তির আগেই জোর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন-অন্তর্বাসে হট পোজ, খোলা চুলে নেটদুনিয়ায় 'আগুন' জ্বালালেন জ্যাকলিন...

লেখক রাজীব আগরওয়ালের ছেলে আকিরার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন ছবির লেখিকা জুহি চতুর্বেদী। তিনি জানিয়েছেন, এটা তার সম্পূর্ণ নিজস্ব ভাবনা। এই মিথ্যে চুরির অভিযোগ সম্পূর্ণ ভুল। আকিরার আইনজীবি দাবি করেছেন, রাজীব আগরওয়ালের গল্পের নাম ছিল '১৬, মোহনদাস লেন'। তার এই গল্প সিনস্তান ইন্ডিয়াজ স্টোপিলেটার স্ক্রিপ্ট কনটেস্টে জমা দিয়েছিলেন।  এবং এটি স্ক্রিনরাইটার্স অ্যাসোসিয়েশন প্রোমোট  করে। এই সংস্থার একজন সদস্য জুহি।  সেই গল্পের কথা তিনি জানতেন। আর সেখান থেকেই  গল্পটি চুরি করেছেন বলে অভিযোগ করা হয়েছে। এদিকে জুহি জানিয়েছেন, ২০১৭ সালে  ক্রুকড ওল্ড ম্যান নিয়ে তার পরিকল্পনার কথা জানান অমিতাভকে। অমিতাভই তাকে গল্পের আকারে তা লিখতে বলে। যার ফল 'গুলাবো সিতাবো'। স্ক্রিনরাইটার্স অ্যাসোসিয়েশন থেকে গল্পের কথাও অস্বীকার করেছেন জুহি। এই ধরনের অভিযোগ হেনস্তা ছাড়া আর কিছু নয়।

আরও পড়ুন-'ছোট পাপা' হিসেবে সানি দেওলকেই চিনতেন ডিম্পল কন্যারা, জানুন কেন...

ছবির প্রযোজক রনি লাহিড়ী জানিয়েছেন, সঙ্কট পরিস্থিতিতে ওটিটি প্ল্যাটফর্মে ছবি  মুক্তি সাহসী সিদ্ধান্ত নিয়েছেন তারা। এহেন পরিস্থিতিতে  ভিত্তিহীন অভিযোগ শুধু বিতর্ক  তৈরি ছাড়া আর কিছু নয়। লকডাউনের মধ্যেই ডিজিটালে মুক্তির পথে 'গুলাবো সিতাবো' । বর্তমানে সেই ছবির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন বর্ষীয়ান অভিনেতা। করোনা আতঙ্ক নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ। এবার আর করোনার বার্তা নয়, লকডাউনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় খুশির খবর জানিয়েছেন  বিগ বি।  লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। পরিচালক সুজিত সরকারের বহুল চর্চিত ছবি 'গুলাবো সিতাবো' এবার ওয়েবে মুক্তি পেতে চলেছে। সূত্র থেকে জানা গেছে, আগামী জুন মাসের ১২ তারিখ অ্যামাজন প্রাইমে ছবিটি দেখা যাবে। কবে আসবে সেই দিন। এই অপেক্ষায় তাকিয়ে বলিউডের সিনেমাপ্রেমীরা।