Asianet News BanglaAsianet News Bangla

Happy Birthday Hrithik Roshan : পরিবারে এল নতুন অতিথি, ৪৮-তম জন্মদিনে 'মোগলি'কে স্বাগত হৃত্বিকের

জীবনের ৪৭ টি বসন্ত পেরিয়ে ৪৮-এ পা দিলেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন।  হৃত্বিক  মানেই টানটান উত্তেজনা। জন্মদিনের কিছুদিন আগে থেকেই সেলিব্রেশন মুডে ছিলেন হৃত্বিক। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। এবারে জন্মদিনে হৃত্বিকের পরিবারে এল নতুন অতিথি। এবং সেই খবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন স্বয়ং হৃত্বিক রোশন। বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ৪৮-তম জন্মদিনে চারপেয়ে সন্তান মোগলিকে  তার পরিবারে স্বাগত জানিয়েছেন। পরিবারের নয়া সদস্যর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

Happy Birthday Hrithik Roshan Actor welcomes another baby on his 48 th birthday BRD
Author
Kolkata, First Published Jan 10, 2022, 10:06 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বয়স প্রায় ৫০-এর কোটায়। জীবনের ৪৭ টি বসন্ত পেরিয়ে ৪৮-এ পা দিলেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন (Happy Birthday Hrithik Roshan)।  হৃত্বিক  মানেই টানটান উত্তেজনা। জন্মদিনের কিছুদিন আগে থেকেই সেলিব্রেশন মুডে ছিলেন হৃত্বিক। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। এবারে জন্মদিনে হৃত্বিকের (Hrithik Roshan) পরিবারে এল নতুন অতিথি। এবং সেই খবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন স্বয়ং হৃত্বিক রোশন (Hrithik Roshan)  । বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ৪৮-তম জন্মদিনে চারপেয়ে সন্তান মোগলিকে  তার পরিবারে স্বাগত জানিয়েছেন। পরিবারের নয়া সদস্যর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

চারপেয়ে সন্তান মোগলি-র একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের দিন শেয়ার করেছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) । ভিডিওতে দেখা যাচ্ছে মোগলি লাফাচ্ছে এবং আনন্দের সঙ্গে খেলছে। ভিডিও পোস্ট করে হৃত্বিক লিখেছেন, 'হ্যালো পৃথিবী-আমি মোগলি। এটাই আমার হুম্যান আমাকে ডাকে। একটি গাড়ির নিচে আমাকে পেয়েছিল রোজি, যে আমার মতো আরও অনেকের যত্ন নেয়। ধন্যবাদ আপনাকে আমাকে একটা ভাল জায়গা দেওয়ার জন্য। এরপরে আবারও দেখা হবে আপনাদের সঙ্গে। তবে যখনই দেখা হবে আমাকে হাই বলতে ভুলবেন না'। জন্মদিনের পরিবারের নয়া সদস্যের ছবি সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) । ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Happy Birthday Hrithik Roshan : 'বেদা'-লুকে হৃত্বিক, 'বিক্রম বেদা'-র ফার্স্ট লুকে ঝড় তুললেন 'গ্রিক গড'

আরও পড়ুন-Happy Birthday Kalki : লিভ-ইনে অন্তঃসত্ত্বা, জুটেছিল যৌনকর্মীর তকমা, জন্মদিনে রইল কল্কির 'Dark Secret'

আরও পড়ুন-Ananya Panday Hot Photo : সি-থ্রু পোশাকে 'Superhot' অনন্যা, সুডৌল বক্ষ-বিভাজিকার নেশায় বুঁদ ভক্তরা

 

 

বলিউডের 'গ্রিক গড' হৃত্বিক রোশন (Hrithik Roshan) ৪৮-এর জন্মদিনে বড় চমক দিলেন ভক্তদের। বিপদে পড়া এক পথগামী কুকুরকে দত্তক নেওয়ার পদক্ষেপটি হৃত্বিকের অনুরাগীদের মন কেড়েছে। সকলেই অভিনেতার এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেও মানুষের সাহায্যে বারবার এগিয়ে এসেছেন হৃত্বিক রোশন। এবং জীবনের আনন্দ মুহূর্তও দর্শকদের সঙ্গে শেয়ার করেছেন হৃত্বিক রোশন। মোগলি এবং হৃত্বিককে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ হৃত্বিক। দর্শকদের বিনোদন জোগাতে তিনি সকলের থেকে একধাপ এগিয়ে রয়েছেন। এবারও তেমনটাই করেছেন। দীর্ঘদিন ধরেই প্রচুর সমাজ সেবামূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন হৃত্বিক রোশন। তবে সেগুলো নিয়ে কোনওদিনই মুখ খোলেন না বলিউডের 'গ্রিক গড'। বরং সকলের আড়ালেই এগুলোকে রাখতে পছন্দ করেন অভিনেতা। অন্যদিকে হৃত্বিকের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, জন্মদিনের দিন বড় কিছু একটা ঘোষণা করতে চলেছেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) , যা জানার জন্য ক্রমশ উত্তেজনা বাড়ছে ভক্তদের মধ্যে।

Follow Us:
Download App:
  • android
  • ios