২০১৮ সালে হার্দিক পান্ডিয়া এবং উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গত বছর একটি পার্টিতে আলাপ হয়েছিল দু'জনের । তারপর থেকেই জল্পনা আরও জোড়ালো হয়েছ। সম্প্রতি মুক্তি পেয়েছে আনিস বাজমি পরিচালিত ছবি 'পাগলপান্তি'। হাস্যকৌতুকে পরিপূর্ণ ছবিটি উপভোগ করেছেন দর্শকরা। সেই ছবির সাফল্যেই বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে উপহার পাঠিয়ে অভিনন্দন জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ফের উপহার দেওয়া নিয়েই আবারও গুঞ্জন শুরু হয়েছে।

 

সম্প্রতি উর্বশী ইনস্টাগ্রামে কুকুর ছানার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। আর এই কুকুরছানাটি নাকি তাকে হার্দিকই উপহার দিয়েছেন। 
শুধু তাই নয়, হার্দিকেও একই প্রজাতির ককুর ছানার সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেছে। যার ফলে খুব তাড়াতাড়ি বিষয়টি নেটিজেনদের চোখ আটকাতে পারে নি। ছবি পোস্ট করার মধ্যেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ঘটনাচক্রে জানা গেছে উর্বশী এবং পান্ডিয়া দুইজনেই ডগলাভার। 

 

আরও পড়ুন-জোর ধাক্কা খাচ্ছিলেন পরিণীতি, মনের জোরে ফিরলেন শ্যুটিং ফ্লোরে...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Keep your furry friends close this Diwali 🐶❤

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Oct 26, 2019 at 10:13am PDT


আরও পড়ুন-'ভিকি ডোনার' থেকে 'বালা'র সাফল্য, দেখুন ইয়ামির চোখধাঁধানো কিছু ছবি...

উর্বশী যদিও এই বিষয়টি স্পষ্ট করেননি যে, কে তাকে এই কুকুর ছানা উপহার দিয়েছে। কিন্তু দুজনের একই ছবি দেখেই সেটা ধরে নেওয়া হয়েছে। সূত্র থেকে জানা গেছ, জীবজন্তু পোষার শখ রয়েছে উর্বশীর।  এটা জেনেই নাকি হার্দিক এই উপহার তাকে দিয়েছেন। আপাতত পুরোনো ঘটনাকে যেন উস্কে দিল এই ছবি। কিন্তু ছবি দেখে মনে হচ্ছে যে আবারও পান্ডিয়ার কাছে ফিরতে চলেছে উর্বশী। আপাতত সেদিকেই তাকিয়ে রয়েছে বলিউড।