কথায় বলে জীবন থেকেই সব থেকে বেশি শিক্ষা নেওয়া যায়। যারা জীবনে সব থেকে বেশি সফলতা পান, তারা বোধহয় আরও বেশি এই পথে হাটেন। আর ঠিক সেভাবেই সবাই কে বরাবরের মতো চমকে দিয়ে, জীবন থেকেই শিক্ষা নিলেন অক্ষয় কুমার। আর ইতিমধ্য়েই  অক্ষয়,  সোশ্য়াল মিডিয়ায় তার নতুন  অভিজ্ঞতা  শেয়ারও করেছেন, গুড়-রুটি খেলেন তিনি আজ এক বৃদ্ধ দম্পতির হাতে ।

 

আসলে সাত বছরের মেয়ে  নীতারাকে সঙ্গে নিয়ে মর্নিংওয়াকে বেরিয়েছিলেন অক্ষয় কুমার। আর তার রোজের রুটিন আজ একটি দারুন ঘটনা ঘটে।  সকালবেলা মর্নিংওয়াকে বেরিয়ে হঠাৎ গলা শুকিয়ে যায় তার। রাস্তার যাওয়ার পথেই এক বৃদ্ধ দম্পতির বাড়িতে মেয়েকে নিয়ে জল খেতে যান অক্ষয় কুমার। বৃদ্ধ দম্পতি যেনও  অতিথি রুপে সাক্ষাত দেব দর্শন করেন। তারা এতটাই খুশি হন যে, আনন্দে তাঁরা শুধুই জল খাইয়েই ছেড়ে দেননি অক্ষয়কে। পরম যত্নে বানিয়ে দেন হাতে গরম রুটি আর গুড়। 

বৃদ্ধ দম্পতির আতিথেয়তায় মুগ্ধ হয়ে যান অক্ষয় কুমার। ইনস্টাগ্রামে তাঁদের সঙ্গে তোলা কিছু ছবি শেয়ার করে সকল কে জানান, 'এই হল আমাদের ভারত। এখানে অতিথি দেবঃ ভব। তাই শুধুই জল খাইয়ে খালি মুখে ছেড়ে না দিয়ে গরম রুটি গুড় দিয়ে আপ্যায়ন করলেন। হয়ত এটা খুবই সামান্য ঘটনা। কিন্তু এই ছোট  ঘটনাগুলিই জীবনকে খুশিতে ভরিয়ে দেয়। অনেক  কিছু শিখিয়ে যায়।'