Asianet News BanglaAsianet News Bangla

হৃত্বিক-আমিশার কিছু অদেখা ছবি, যা আপনি আগে দেখেননি

আমিশা প্যাটেলের সহ-অভিনেতা 'কাহো না পেয়ার হ্যায়' দিয়ে বলিউডে তাঁর অভিষেক হয়। এখন, এই জুটির একটি অদেখা ছবি শেয়ার করেছেন আমিশা প্যাটেল। তাঁরা তাঁদের প্রথম ছবিতে কাজ শুরু করার সময় ছবিটি ক্লিক করা হয়েছিল। চলুন দেখে নি।

Here is some unseen pictures of hritik roshan and ameesha patel, do not miss anbad
Author
Kolkata, First Published Aug 7, 2022, 11:05 AM IST

আমিশা প্যাটেলের সহ-অভিনেতা 'কাহো না পেয়ার হ্যায়' দিয়ে বলিউডে তাঁর অভিষেক হয়। এখন, এই জুটির একটি অদেখা ছবি শেয়ার করেছেন আমিশা প্যাটেল। তাঁরা তাঁদের প্রথম ছবিতে কাজ শুরু করার সময় ছবিটি ক্লিক করা হয়েছিল। ছবিতে, আমিশা এবং হৃতিককে তাঁর বাড়িতে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যায়। আমিশা পোস্টটির ক্যাপশনে লিখেছেন, '@hrithikroshann আমি দক্ষিণ মুম্বাইতে যে বাড়িতে বড় হয়েছি, কাহো না পেয়ার হ্যান-এর শুটিং শুরু করার আগে আমাদের উভয় পরিবার এবং বন্ধুবান্ধব আমার বাড়িতে উদযাপন করছিল আমরা এই ছবির কয়েকদিন পর শুটিং শুরু করেছি '। কাহো না পেয়ার হ্যায়-এর পর হৃতিক রোশন যেটা উপভোগ করেছিলেন, খুব কম অভিনেতাই রাতারাতি সাফল্য পান। হঠাৎ, এক-ফিল্মের পুরানো হৃতিককে খান ত্রয়িকার সাথে তুলনা করা হচ্ছে, তাদের সমস্ত উত্তরাধিকার। ২০০০-এর দশকে চটকদার-পায়ের অভিনেতার সাথে যে প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল তা আজও অব্যাহত রয়েছে, পথে কিছু বাধা সত্ত্বেও। হৃতিক রোশন আজ তার ৪৮তম জন্মদিন উদযাপন করছেন,হাতে রয়েছে একের পর এক দারুন ছবির অফার।

Here is some unseen pictures of hritik roshan and ameesha patel, do not miss anbad

'যুদ্ধ' একটি নতুন প্রজন্মের কাছে তাঁর সহজ-সরল আকর্ষণ এবং স্বতঃস্ফূর্ততা প্রতিষ্ঠা করার পরে এটি অসম্ভাব্য বলে মনে হতে পারে, কিন্তু এমন একটি সময় ছিল যখন অনেকেই তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে সন্দেহ করেছিল, বিশেষ করে ২০০২ সালে বক্স অফিসে তার নিস্তেজ রানের সময়।প্রকৃতপক্ষে কেউ কেউ তাঁর চলচ্চিত্র নির্মাতা বাবা রাকেশ রোশনকে কোই মিল গায়া ছবিতে মানসিক স্বাস্থ্য সমস্যায় আক্রান্ত একটি ছেলের চরিত্রে অভিনয় করার ভুল সিদ্ধান্ত নেওয়ার অভিযোগ করেছিলেন। এতকিছু সত্বেও, হিট ফিল্মের সঙ্গে তাঁর ক্যাপে আরেকটি পালক যোগ করার সময় হৃতিক তাঁর ভক্তদের মন জয় করতে সক্ষম হন। এ বিষয়ে রাকেশ বলেন, 'কারণ হৃতিক আমাকে সময় দেয় আমি নতুন জেনারে কাজ করতে পারি। কাহো না পেয়ার হ্যায়-এর পরে কেউ 'কোই মিল গ্যায়া' (২০০৩) তৈরি করতে পারেনি। লোকেরা বলেছিল যে আমি হৃতিককে মানসিকভাবে প্রতিবন্ধী চরিত্রে অভিনয় করার জন্য পাগল ছিলাম,'রাকেশ রোশান ২০১২ সালে ফিল্মফেয়ারকে বলেছিলেন। এদিকে, 'কাহো না পেয়ার হ্যায়' রাকেশ রোশান পরিচালিত এবং ২০০০ সালের জানুয়ারিতে সিনেমাহলে মুক্তি পায়। সিনেমাটি বছরের অন্যতম ব্লকবাস্টার হয়ে ওঠে। অপরদিকে বর্তমানে,, হৃতিক সিদ্ধার্থ আনন্দের 'ফাইটার'-এ দীপিকা পাড়ুকোন এবং সাইফ আলি খানের সহ-অভিনেতা 'বিক্রম ভেধা'-এ অভিনয় করবেন।

আরও পড়ুন,শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন সুজান ও আরসালান

আরও পড়ুন,৫০ টাকায় শুরু ব্যবসা, 'ব্যাম্বু লেডি'-র তৈরি রাখির কদর এখন লন্ডনে

Follow Us:
Download App:
  • android
  • ios