জীবনের সেরা সময় কাটাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হলেন নায়িকা। সন্তান আসার পরও এই সেরা মুহূর্তগুলি যেন আরও স্পেশ্যাল হয়ে উঠল তাঁর কাছে। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। নতুন সদস্য আসার আগে কেমন ছিল সেই মুহূর্ত। শুক্রবার সকালেই তখন তিনি মম টু বি। সন্তান আসার আগেই মায়ের নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ধূসর রঙের বডিকনে শুভশ্রীকে দেখা গিয়েছিল।

আরও পড়ুনঃডিসঅর্ডারে ভুগছেন মিমি, ভিডিও পোস্ট করতেই ভাইরাল হলেন নেটদুনিয়ায়

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ভরছে ভক্তদের শুভেচ্ছায়। নতুন সদস্যের আসার আনন্দে ভরেছে নেটিজেনদের মন। পুত্রসন্তানের ছবি দেখার জন্যই এখন উত্তেজিত হয়ে পড়েছে শুভাকাঙ্খীরা। প্রেগনেন্সির সময় রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমালাপে মেতে উঠলেন শুভশ্রী। তাঁদের মিষ্টি রসায়ন ধরা পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। রাজ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন শুভশ্রীর সঙ্গে মাখোমাখো রসায়ন। ছবির ক্যাপশন দিয়েছিলেন, খুশির রবিবার। 
আরও পড়ুনঃডেট করার ইচ্ছা ঋতাভরীকে, ইন্টারনেট সেনসেশনের রয়েছে এই একটাই শর্ত

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Very good morning, hv a great day ❤️

A post shared by Raj Chakraborty 🇮🇳 (@rajchoco) on Sep 11, 2020 at 8:33pm PDT

আরও পড়ুনঃমা হলেন অভিনেত্রী শুভশ্রী, পুত্র সন্তান এল 'রাজশ্রী'র পরিবারে

প্রসঙ্গত, লকডাউনের মাঝে বাড়িতেই ম্যাটারনিটি ফোটোশ্যুটে মেতে উঠেছিলেন শুভশ্রী। করোনার প্রকোপে বাইরে যাওয়ার উপায় নেই, ঘটা করে সাধ দেওয়ারও সুযোগ নেই তাঁকে। তবে তাতে কি মাটার্নিটি ফোটোশ্যুট হয়ে গেল বাড়িতেই। কালো রঙের মিডি ড্রেসে দেখা গিয়েছিল শুভশ্রীকে। সেখানে তাঁর বেবি বাম্পই একমাত্র ইউএসপি। তাঁকে এখন টলিউড নাম দিয়েছে সেক্সি মাম্মা। এই নামেই ডেকে চলেছে তাঁকে নেটিদজেনরাও। 

আরও পড়ুনঃতাপসী, বিদ্যা, করিনা কি মাদকের নেশায় আসক্ত, জেরায় নাম উঠে আসার ভয় সমর্থন রিয়াকে

আরও পড়ুনঃনেটদুনিয়ার 'সেক্স বম্ব' পুনম, আবদ্ধ হলেন বিয়ের বন্ধবে

গর্ভবতী মানেই টেস্টবাডে আসে বিভিন্ন বদল। কখনও টক খেতে ইচ্ছা করে তো কখনও মিষ্টি আবার কখনও ঝাল। এমনই ক্রেভিংস বাড়তে থাকে মাসের সঙ্গে। শুভশ্রীরও ক্রেভিং নিয়ে মাতোয়ারা হয়ে উঠেছিল তাঁর ভক্তরা। মাসখানেক আগে অভিনেত্রীর পোস্ট করা কয়েকটি ছবিতে তাঁকে নাইটস্যুটে দেখা গিয়েছে। যেখানে ফ্রিজের সামনে দাঁড়িয়ে চকোলেট খাচ্ছেন আবার কখনও দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে মজার পোজ দিতে দেখা যায় তাঁকে।