মুক্তির দিন প্রায় কাছাকাছি চলে এসেছে। ভক্তরাও শুরু করে দিয়েছেন কাউন্টডাউন। ছবি নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ ছিল না। হবে নাই বা কেন, ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউডের টপ জুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। আশা করি এতক্ষণে বুঝেই গেছেন কোন ছবির কথা বলা হচ্ছে। অয়ন মুখোপাধ্যায়ের আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র'। ছবিতে একের পর এক নয়া চমক দিয়ে যাচ্ছেন পরিচালক।

আরও পড়ুন-অ্যালজাইমার্সে আক্রান্ত সৌমিত্রকে উদ্ধারে পরম, আসছে'শ্রাবণের ধারা'...

দীর্ঘদিন পর ফের হিন্দি ছবিতে দেখা যাবে দক্ষিণের সুপারস্টার নাগার্জুনকে। ছবিতে প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় দেখা যাবে নাগার্জুনকে। সূত্র থেকে জানা গিয়েছে, বারাণসীতে দীর্ঘদিন ধরে শ্যুটিং করেছেন নাগার্জুন। একদল পড়ুয়াকে নিয়ে বারাণসীর গঙ্গার ধারে পুরোনো মন্দিরের সংরক্ষণে যায় নাগার্জুন। আর একটি ঘটনার সূত্র ধরেই তার কাছে পৌঁছে যান সিনেমার মুখ্য চরিত্র শিবা এবং ঈষা।

আরও পড়ুন-ইমরানের সঙ্গে চুম্বন-ঘনিষ্ঠতায় আপত্তি কৃতির, অমিতাভের ছবি থেকে বাদ অভিনেত্রী...

ছবিতে রণবীরের চরিত্রের নাম শিবা। এবং ঈষার চরিত্রে দেখা যাবে আলিয়াকে।  নাগার্জুনার সূত্র ধরেই পর্দায় আসেন মৌনি রায় এবং সৌরভ গুরজার। তারপরই পাঁচজন মুখোমুখি হন বারাণসীতেই। এই নিয়ে চলতে থাকবে ছবির গল্প। আর সেখান থেকে নয়া মোড় নেয় ছবির গল্প।  ফ্যান্টাসি ট্রিলজির এই ছবির দিকেই মুখিয়ে রয়েছে গোটা দর্শককূল। ছবিতে আলিয়া, রণবীর ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। আগামী বছরের মাঝামাঝি সময়েই প্রেক্ষাগৃহে আসতে চলেছে 'ব্রহ্মাস্ত্র'।