বেশ কয়েকদিন ধরেই বিটাউনে জল্পনা ছিল একপ্রকার তুঙ্গে। প্রকাশ্যে এসেছিল অমিতাভ বচ্চন ও ইমরান হাসমি অভিনীত ছবি চেহরে-র খবর। তবে থেকেই এই ছবি নিয়ে নানা খবর ছড়িয়ে ছিল বিটাউনে। ছবিতে মুখ্য ভুমিকায়ে দেখা যাবে কোন অভিনেত্রীকে। কয়েকদিনের মধ্যেই প্রকাশ্যে আসে কৃতি খারবান্দার নাম। 

ছবিতে ইমরান হাসমির সঙ্গে একই ফ্রেমে প্রথম দেখা যাবে অমিতাভ বচ্চনকে। সম্প্রতি শুরু হয়েছিল ছবির শ্যুটিং। কিন্তু শুটিং শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই বাদ পড়েন ছবির অভিনেত্রী কৃতি। কারণ হিসেবে প্রকাশ্যে আসে তাঁর ব্যবহার নাকি পছন্দ হয়নি ছবির পরিচালকের। সেই কারণেই নাকি বাদ পড়েছেন কৃতি। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ছড়িয়ে পড়ে এই খবর। শীঘ্রই প্রকাশ্যে জানানো হবে ছবির পরবর্তী নায়িকা কে হবে তার খবর।

বেশ কয়েকদিন ধরে এই খবর ছড়িয়ে পড়ার পর কৃতি প্রকাশ্যে নিয়ে আসেন তাঁর মতামত। ছবিতে ইমরানের সঙ্গে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। শুধু তাই নয়, ছবিতে রয়েছে বেশ কয়েকটি চুম্বনের দৃশ্যও। তাই স্বস্তি অনুভব করছেন না তিনি। ফলে মন দিয়ে ছবিতে অভিনয় করা কিংবা পরিচালকের মনের মত করে চলা কোনওটাই করতে পারেননি কৃতি। তাই ছবি থেকে সরে যেতে এক প্রকার বাধ্য হন অভিনেত্রী।