তিনি বলিউডের কিং খান। বিগত কয়েকটি ছবি পরপর ফ্লপ হলেও শাহরুখ খানই বলিউডের কিং। শুধু অভিনয় বা ভক্তের সংখ্য়ার নিরিখে নয়। সম্পত্তির হিসেব করলেও বোঝা যায় তিনিই কিং। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই মুহূর্তে শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ প্রায় ৩ হাজার ৯০০ কোটি টাকা। একটি ছবিতে অভিনয় করার জন্য তিনি পারিশ্রমিক হিসেবে ৪০ থেকে ৪৫ কোটি টাকা নেন। ২০১৭ সালে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে ৫৮ নম্বরে জায়গা করে নিয়েছিলেন তিনি। সেই বছর ২৪৭ কোটি টাকা অর্জন করে এই খেতাব পেয়েছিলেন তিনি। 

আরও পড়ুনঃ ছুটি কাটাতে কোথায় পাড়ি জমালেন শাহরুখ খান! নিজেই শেয়ার করলেন ভিডিও

এছাডা় তার সম্পত্তির মধ্যে অন্যতম হল মুম্বইয়ের বাড়ি মন্নত। ১৯৯৫ সালে এই বাংলোটি কিনেছিলেন শাহরুখ। সেই সময়ে এর দাম ছিল ১৫ কোটি টাকা। এখন একর দাম ২০০ কোটির কাছে। এছাড়াও লন্ডনে এসআরকের একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। এর দাম ১০৬ কোটি টাকা। এছাড়াও দুবাইতেও কিংখানের একটি বিলাসবহুল বাড়ি রয়েছে বলে শোনা যায়। 

তবে শুধু অভিনয় আর বাড়ি নয়। শাহরুখের আয়ের একটি বড় উৎস হল তাঁর প্রোডাকশন হাউজ। এছাড়াও তিনি বিভিন্ন প্রোডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডারও। ২০০৮ সালে তিনি জুহি চাওলা ও জয় মেহতার সঙ্গে কেকেআর ক্রিকেট টিমটি কেনেন। এর দাম ছিল ৪৮৯ কোটি টাকা।