বলিউডের 'গ্রীক গড' হৃতিক রোশন নামটার সঙ্গেই যেন গাল ভর্তি দাড়ি, মুখে হাসি দর্শকদের মনে গেথে রয়েছে। অভিনেতার এই বেয়ার্ড লুকে ঝড় তুলেছে আট থেকে অষ্টাদশীর হৃদয়ে।  কিন্তু এই কিলার লুক আর বেশিদিন নয় বলেই জানিয়েছেন হৃত্বিক।সম্প্রতি নিজের ইনস্টা-তে বেয়ার্ড লুকের ছবি পোস্ট করে অভিনেতা জানিয়েছেন এই গাল ভর্তি দাড়ি তিনি কেটে ফেলছেন। যা শোনা মাত্রই ভক্তদের মন ভেঙেছে।

আরও পড়ুন-কোমর জড়িয়ে অন্তরঙ্গ মুহূর্তে Candid ক্লিক মিশমির, 'ভাই-বোন' বলে ট্রোলড সোশ্যাল মিডিয়ায়...

ছবিতে একদম ক্লোজ শটে অভিনেতাকে দেখা গিয়েছে। যেখানে তিনি লিখেছেন 'দাড়ি যাওয়ার আগে'। তবে অভিনেতার এই দাড়ি কাটার সিদ্ধান্তে মোটেই খুশি নন ভক্তরা। সকলেই কমেন্টে দুঃখপ্রকাশ করেছেন।

 

 

কিলার লুক থেকে রাতারাতি ক্লিক লুক। যা হজম করতেই সময় লেগেছে অনেকক্ষণ। দাড়ি যাবার পরের মুহূর্তেরও একটি ভিডিও শেয়ার করেছেন হৃত্বিক। যেখানে পুরোপুরি ক্লিন লুকে দেখা গেছে অভিনেতাকে। অভিনেতাকে দেখে প্রীতি জিন্টা কমেন্টে জানিয়েছেন 'অবশেষে'। অনেকে আবার ভালবাসার ইমোজিও জুড়ে দিয়েছেন ছবির নীচে। 

 

 

শেষবারের মতো হৃত্বিককে বড়পর্দায় দেখা গেছে সিদ্ধার্থ রায় পরিচালিত 'ওয়ার' ছবিতে। ছবিটি বক্স অফিসে হিটের তকমা পেয়েছিল। ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন বলিউডের হার্টথ্রব। পরিচালক রাকেশ রোশন তথা বাবার সঙ্গে 'কৃষ ফোর'-এর কাজে মন দিয়েছেন অভিনেতা।