Asianet News BanglaAsianet News Bangla

বডি শেমিংয়ের শিকার সোনাক্ষি-হুমা, 'Double XL'-এ কি ট্রোলারদের দেবেন মোক্ষম জবাব?

এবার ট্রোলারদের মোক্ষম জবাব দিতে বডি শেমিংয়ের উপর আধারিত একটি ছবিতে অভিনয় করলেন সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি। ছবির নাম -'ডবল এক্স এল'।  সম্প্রতি মুক্তি পেল 'ডবল এক্স এল' ছবির টিজার।  চলতি বছরের ১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সোনাক্ষী ও হুমার 'ডবল এক্স এল'।
 

Huma Qureshi and  Sonakshi Sinha starrer Double XL out in theatres on  14th October BRD
Author
First Published Sep 23, 2022, 9:07 AM IST

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহারও বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে । অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষী। তবে স্ফীত চেহারার জন্য একাধিকবার বডি শেমিংয়ের শিকার হয়েছেন সোনাক্ষী সিনহা। তবে তিনি একা নন বলিপাড়ার প্রতিভাবান অভিনেত্রী হুমা কুরেশিও একাধিকবার চেহারার জন্য হেনস্তা হয়েছে। বলি ডিভারা সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন সময়ে বডি শেমিং নিয়ে সোচ্চার হয়েছেন। এবার ট্রোলারদের মোক্ষম জবাব দিতে বডি শেমিংয়ের উপর আধারিত একটি ছবিতে অভিনয় করলেন সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি। ছবির নাম -'ডবল এক্স এল'।  সম্প্রতি মুক্তি পেল 'ডবল এক্স এল' ছবির টিজার। যেখানে সাহসী অবতারে নজর কেড়েছেন দুই নায়িকা।

'ডবল এক্স এল'-এর টিজারের শুরুতেই দেখা গেছে সোনাক্ষী ও হুমা বিদেশে রাস্তার ধারে কোনও বেঞ্চের উপর বসে রয়েছেন। দুজনেই ঢিলেঢালা পোশাক পরে নজর কেড়েছেন। শরীরের বাড়তি মেদ নিয়ে বিশ্ব সম্পর্কে রসিকতা করছেন হুমা। সাধারণ বিহারী উচ্চারণে তিনি বলেন, আপনি আপনার পেট যতই টেনে রাখুন না কেন, জিনস সবসময়ে উরুতে গিয়ে আটকে যায়। তারপরই সোনাক্ষী বলে ওঠেন, ছেলেদের দাবিগুলি অদ্ভুত, তারা বড় বক্ষদেশ ও ছোট কোমর চান।  এখানেই শেষ নয়, তারপরই ভারী মেজাজে সেই সমস্ত ছেলেদের উদ্দেশ্যে সোনাক্ষী মন্তব্য করেন, তোমাদের থেকে ছোট-বড় কিছু চাইলে তোমরা কোথায় যাবে? তারপরই নিজেদের মধ্যে হাসাহাসি করতে দেখা যায় তাদের। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে। 

 

 

'ডবল এক্স এল'-এর টিজারেই যা চমক দিয়েছেন  সোনাক্ষী ও হুমা তা দেখার পর থেকেই ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। ছবিতে দিল্লির বাসিন্দা সাইরা খান্নার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। এবং  উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা রাজশ্রী ত্রিবেদীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হুমা কুরেশিকে। সাতরাম রামানির পরিচালিত এই ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা বাড়ছে। ছবি প্রযোজনার দায়িত্ব রয়েছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, বিপুল ডি শাহ, রাজেশ বাহল, সাকিব সেলিম, হুমা কুরেশি। চলতি বছরের ১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সোনাক্ষী ও হুমার 'ডবল এক্স এল'। উল্লেখ্য,  নিজের ৯০ কেজি ওজনের ভারেই কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না সোনাক্ষীর চোখে। বলিউডের ভাইজানের কারণেই বলিউডে ডেবিউ করার স্বপ্ন দেখেছিলেন সোনাক্ষী। একটি সাক্ষাৎকারে সোনাক্ষী জানিয়েছিলেন, তিনি সলমন খানের প্রতি কৃতজ্ঞ। কারণ সলমন খানের কারণেই তিনি আজ বি-টাউনে প্রতিষ্ঠিত।  তবে শুধু চলচ্চিত্রই নয়, তার ৯০ কেজি ওজন কমানোর পিছনে সবচাইতে বড় অবদান রয়েছে সলমন খানের। সলমনের নির্দেশে তিনি আরও বেশি নিজের চেহারা কমাতে উদ্যোগী হয়েছিলেন। সলমনই সোনাক্ষীকে ওজন কমানোর কথা প্রথম বলেছিলেন। আর সোনাক্ষীও সলমনের কথা শুনে একেবারে ৩০ কেজি ওজন কমিয়েছিলেন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios